ঢাকা, শুক্রবার, ১৬ আশ্বিন ১৪২৭, ০২ অক্টোবর ২০২০, ১৩ সফর ১৪৪২

ক্রিকেট

বিপিএল আয়োজনে সময় নিতে চায় বিসিবি

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, আগস্ট ৫, ২০২০
বিপিএল আয়োজনে সময় নিতে চায় বিসিবি বিপিএলের লোগো/ছবি: সংগৃহীত

করোনা ভাইরাসের কারণে অনেকগুলো আন্তর্জাতিক সিরিজ স্থগিত হয়েছে। তবে ভাইরাসের শঙ্কা পেছনে ফেলে মাঠে গড়িয়েছে ক্রিকেট।

বেশ কয়েকটি সিরিজ মাঠের গড়ানোর অপেক্ষায় রয়েছে। অনেক দেশ আবার ফ্রাঞ্চাইজিভিত্তিক ঘরোয়া লিগ আয়োজনের সূচিও চূড়ান্ত করেছে।  

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল), ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল), শ্রীলঙ্কান প্রিমিয়ার লিগ মাঠে গড়ানোর সব আয়োজন এরইমধ্যে সম্পন্ন হয়েছে। কিন্তু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) আয়োজনের জন্য আরও সময় নিতে চায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বুধবার (০৫ আগস্ট) সাংবাদিকদের একথা জানিয়েছেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। দেশের করোনা পরিস্থিতি পুরোপুরি স্বাভাবিক না হওয়া পর্যন্ত বিপিএল আয়োজন নিয়ে চিন্তা করতে চায় না বিসিবি। আগামী ডিসেম্বর-জানুয়ারি মাসের দিকে বিপিএল আয়োজনের চিন্তা করা যেতে পারে বলে জানান মিডিয়া কমিটির চেয়ারম্যান।      

জালাল ইউনুস বলেন, ‘বিপিএলকে ঘরোয়া টুর্নামেন্ট হিসেবে বিবেচনা করছি। এখানে অনেক আন্তর্জাতিক ক্রিকেটার এসে খেলেন। যে পরিস্থিতি, তাতে এখন আন্তর্জাতিক ক্রিকেটাররা আসবে কি না সেটা বড় প্রশ্ন। ফ্রাঞ্চাইজিরা প্রস্তুত কিনা সেটাও জানা জরুরি। আগস্ট মাস যাক। সেপ্টেম্বরে আমরা চিন্তা-ভাবনা করবো। ডিসেম্বর-জানুয়ারিতে আমাদের স্লট আছে। সেখানে আমরা আয়োজনের চেষ্টা করবো। ’

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২০
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa