ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

সিলেট সিক্সার্সকে আইনি নোটিশ পাঠিয়েছে বিসিবি

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, আগস্ট ৬, ২০২০
সিলেট সিক্সার্সকে আইনি নোটিশ পাঠিয়েছে বিসিবি ছবি: সংগৃহীত

সময়মতো ক্রিকেটারদের পাওনা পরিশোধ না করায় বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দল সিলেট সিক্সার্সকে আইনি নোটিশ পাঠিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ২০১৮ সালে অনুষ্ঠিত বিপিএল আসরে দলের তিন ক্রিকেটার ও কোচের পাওনা এখনো পরিশোধ করেনি ফ্রাঞ্চাইজিটি।

 

বৃহস্পতিবার (০৬ আগস্ট) বিষয়টি জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন।  

সম্প্রতি ফেডারেশন অব ইন্টারন্যাশনাল ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের (ফিকা) প্রকাশিত বার্ষিক প্রতিবেদনে বলা হয়েছে, বিশ্বজুড়ে যেসব ফ্র্যাঞ্চাইজিভিত্তিক ক্রিকেট টুর্নামেন্টগুলো খেলা হয় তার এক-তৃতীয়াংশের বেশি ক্রিকেটারের পারিশ্রমিক পেতে দেরি হয় কিংবা অনেকে একেবারেই পারিশ্রমিক পান না।  ফিকার প্রকাশিত সেই ছয়টি টুর্নামেন্টগুলোর মধ্যে রয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নামও।

সিলেট সিক্সার্সকে আইনি নোটিশ পাঠানর ব্যাপারে বিসিবির প্রধান নির্বাহী বলেন, ‘আমরা তাদের আইনি নোটিশ পাঠিয়েছি অনেক আগেই। কিন্তু এখনো কোনো উত্তর পাইনি। ’

এর আগে ফিকার প্রতিবেদনকে ভিত্তিহীন ও এটিকে বিচ্ছিন্ন ঘটনা হিসেবে দাবি করে বিসিবি। ২০১৮ সালের বিপিএলে সিলেট তাদের ক্রিকেটার সোহেল তানভীর, নিকোলাস পুরান ও গুলবাদিন নায়েব এবং কোচ ওয়াকার ইউনুসের পাওনা এখনো পরিশোধ করেনি বলে অভিযোগ উঠেছে।

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২০
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।