ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

জন্মদিনে টাইগারদের ভালোবাসায় সিক্ত প্রধানমন্ত্রী শেখ হাসিনা

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২০
জন্মদিনে টাইগারদের ভালোবাসায় সিক্ত প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফাইল ফটো

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বড় মেয়ে ও বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন আজ (২৮ সেপ্টেম্বর)। সারা দেশে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করা হচ্ছে ব্যাপক উৎসাহ ও উদ্দিপনার মধ্য দিয়ে।

দেশরত্ন শেখ হাসিনার জন্মদিনে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জাতীয় দলের ক্রিকেটাররা। সাবেক ও বর্তমান ক্রিকেটারদের শুভেচ্ছা আর ভালোবাসায় সিক্ত হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এক ভিডিও বার্তায় ক্রিকেটাররা শুভেচ্ছা জানিয়েছন।

ক্রিকেটারদের শুভেচ্ছা বার্তা গুলো তুলে ধরা হলো:

ভিডিও বার্তায় জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মোর্তুজা বলেন, ‘ক্রিকেট ও ক্রিকেটারদের দুর্দিনে আপনি সবসময়ই সামনে ছিলেন এবং এগিয়ে এসেছেন। আশাকরি আপনি ক্রিকেটের সঙ্গে এভাবেই থাকবেন। আপনার দীর্ঘায়ু কামনা করছি। শুভ জন্মদিন মাননীয় প্রধানমন্ত্রী’।

সাকিব আল হাসান প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী আপনাকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা। প্রথমেই আল্লাহর কাছে দোয়া করি যেন আল্লাহ দীর্ঘায়ু দান করেন। আপনি যেভাবে বাংলাদেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন আশা করবো আরও অনেক বছর আমাদের এই পথনির্দেশনা ও দিক নির্দেশনা দিয়ে যাবেন। আপনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করি।

বিসিবির পরিচালক ও ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান, জাতীয় দলের সাবেক অধিনায়ক আকরাম খান বলেন, ‘১৯৯৬ সালে কিন্তু ক্রিকেট এত জনপ্রিয় ছিল না। আমার মনে আছে ‘৯৬ তে আমরা এসিসি ট্রফিতে চ্যাম্পিয়ন হওয়ার পর আপনি আমন্ত্রণ জানিয়ে প্রত্যেককে এক লাখ টাকা দিয়েছিলেন। যেটি সরকারের পক্ষ থেকে প্রথম এত বেশি টাকা পাওয়া আমাদের জন্য। তারপর ১৯৯৭ সালের কথা তো সবারই মনে আছে। আপনি আমাদের ডেকে এনে যে অভ্যর্থনা দিয়েছিলেন— তা আমরা জীবনেও ভুলতে পারব না। সবচেয়ে বড় অবদান হলো সে অনুষ্ঠানের পর প্রত্যেকের ঘরে ঘরে ক্রিকেট কী জিনিস সেটা সবাই বুঝেছিল। তারপর বাংলাদেশে ক্রিকেট এক নম্বর খেলা হিসেবে আছে এখন পর্যন্ত। আমি মনে করি বাংলাদেশ ক্রিকেটে সবারই অবদান আছে তার মধ্যে আপনার অবদান হলো অন্যতম। আজ আপনার জন্মদিনে আপনাকে শুভেচ্ছা জানাচ্ছি। আমি এবং আমার পরিবারের পক্ষ থেকে আপনার দীর্ঘায়ু ও সুস্থ জীবন কামনা করছি।

জাতীয় দলের ব্যাটিং বিভাগের অন্যতম ভরসা ও উইকেটরক্ষক মুশফিকুর রহিম প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী আপনাকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা। আপনি সবসময় আমাদের জন্য এক অনুপ্রেরণা। তাই এই বিশেষ দিনে আপনার দীর্ঘ জীবন কামনা করছি’।

জাতীয় ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী একজন সত্যিকারের ক্রীড়াপ্রেমী। আমাদের ভালো-খারাপ সবসময়ই তাকে আমরা পাশে পাই। শুভ জন্মদিন মাননীয় প্রধানমন্ত্রী। আপনি আমাদের সবসময়ের অনুপ্রেরণা’।

জাতীয় দলের ক্রিকেটার মোস্তাফিজুর রহমান বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী আপনাকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা। আপনি সবসময় আমাদের জন্য অনুপ্রেরণা। সবসময় সুস্থ থাকেন, বাংলাদেশ ক্রিকেট দলের পাশে থাকেন এই দোয়া করি’।

সাবেক টেস্ট ও ওয়ানডে অধিনায়ক ও বিসিবি পরিচালক খালেদ মাহমুদ সুজন বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী আপনাকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা। আপনি যেভাবে বিগত বছরগুলোতে ক্রিকেট দলকে উৎসাহ দিয়ে গেছেন আশাকরি আগামীতে সেরকম উৎসাহ আমরা পাব। পরিশেষ আপনার সুস্থ ও দীর্ঘজীবন কামনা করছি’।

অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদ প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে বলেন, ‘আপনি আমাদের সকলের জন্য অনেক বড় অনুপ্রেরণা। ইনশাআল্লাহ আপনার অনুপ্রেরণায় আমরা সামনের দিকে এগিয়ে যেতে চাই। আপনার দীর্ঘায়ু ও সুস্থ জীবন কামনা করছি’।

জাতীয় দলের টেস্ট অধিনায়ক মুমিনুল হক বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী আপনাকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা। আমরা দেশে ও দেশের বাইরে যখন খেলি আপনি সবসময়ই আমাদের খেলার খোঁজ-খবর রাখেন। এটা আমাদের জন্য অনেক বড় অনুপ্রেরণা। আপনার দীর্ঘ সুস্থ জীবন কামনা করছি’।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্ট, সেপ্টেম্বর ২৮, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad