ঢাকা, বুধবার, ৬ কার্তিক ১৪২৭, ২১ অক্টোবর ২০২০, ০৩ রবিউল আউয়াল ১৪৪২

ক্রিকেট

জৈব সুরক্ষা বলয়ে ফের ক্রিকেটারদের অনুশীলন শুরু হচ্ছে

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২০
জৈব সুরক্ষা বলয়ে ফের ক্রিকেটারদের অনুশীলন শুরু হচ্ছে

চার দিনের বিরতির পর বৃহস্পতিবার (০১ অক্টোবর) থেকে শুরু হচ্ছে জাতীয় ক্রিকেট দলের স্কিল ট্রেনিং ক্যাম্প। এজন্য বুধবার (৩০ সেপ্টেম্বর) ক্রিকেটারদের চতুর্থ ধাপের করোনা পরীক্ষা করা হয়েছে।

তৈরি করা হবে জৈব সুরক্ষা বলয়। জাতীয় দল ছাড়াও অনূর্ধ্ব-১৯ দলের করোনা পরীক্ষাও করা হয়েছে।

বুধবার গণমাধ্যমে বিষয়টি জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী। জাতীয় দল, অনূর্ধ্ব-১৯ দল এবং কোচিং স্টাফসহ প্রায় একশ জনের মতো করোনা পরীক্ষা করা হয়েছে। করোনা নেগেটিভ জাতীয় দলের ক্রিকেটাররা হোটেলে উঠবেন ও অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটাররা চার সপ্তাহের ক্যাম্পের জন্য বিকেএসপি চলে যাবে।

বিসিবির প্রধান চিকিৎসক বলেন, ‘জাতীয় দলের ক্রিকেটার, কোচিং স্টাফ ও সাপোর্ট স্টাফ আগামীকাল টিম হোটেলে উঠবে। আজকে তাদের করোনা টেস্ট করা হয়েছে। শুধু জাতীয় দল নয়, অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটার, কোচিং স্টাফ ও সাপোর্ট স্টাফদেরও আজ করোনা টেস্ট  হয়েছে। সবমিলে প্রায় ১শ জনের টেস্ট আমরা করিয়েছি। ’

এর আগে গত ২০ সেপ্টেম্বর শ্রীলঙ্কা সফরকে সামনে রেখে জাতীয় দলের ক্রিকেটাররা জৈব সুরক্ষা বলয় থেকে স্কিল ট্রেনিং ক্যাম্প শুরু করেছিল। ছয়দিন ক্যাম্পের পর অনুশীলনে তিন দিনের ছুটি দেওয়া হয়। কিন্তু শ্রীলঙ্কা সফর স্থগিত হয়ে যাওয়ায় ছুটি একদিন বাড়ানো হয়।

বাংলাদেশ সময়: ১৭৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa