ঢাকা, বুধবার, ৬ কার্তিক ১৪২৭, ২১ অক্টোবর ২০২০, ০৩ রবিউল আউয়াল ১৪৪২

ক্রিকেট

যুক্তরাষ্ট্রে ফিরে যাচ্ছেন সাকিব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৫ ঘণ্টা, অক্টোবর ১, ২০২০
যুক্তরাষ্ট্রে ফিরে যাচ্ছেন সাকিব

বাংলাদেশের আসন্ন শ্রীলঙ্কা সফর স্থগিত হয়ে যাওয়ায় সাকিব আল হাসানেরও আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার অপেক্ষা বাড়ল। কেননা লঙ্কানদের বিপক্ষে তিন ম্যাচের টেস্ট খেলতে যাওয়ার কথা ছিল টাইগারদের।

আর একই সময় আইসিসির এক বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে সাকিবও খেলায় ফিরতে পারতেন এ সিরিজে। তবে স্থগিত হওয়ায় এখন যুক্তরাষ্ট্রে ফিরে যাচ্ছেন দেশ সেরা এই অলরাউন্ডার।

বাংলানিউজকে এমন তথ্য নিশ্চিত করেছেন বিসিবির বিমানবন্দর সমন্বয়ক ওয়াসিম খান।

লঙ্কান সিরিজকে ঘিরেই যুক্তরাষ্ট্র থেকে ফিরে বিকেএসপিতে অনুশীলন শুরু করেছিলেন সাকিব। তবে শ্রীলঙ্কায় ক্রিকেটারদের কোয়ারেন্টিন নিয়মের কারণে বিসিবি সফর করতে অনীহা জানায়। আর তাই সাকিবও যুক্তরাষ্ট্রে ফিরে যাচ্ছেন। জানা যায়, বৃহস্পতিবার (০১ অক্টোবর) দিবাগত রাত ৩:৪৫ মিনিটে সাকিব যুক্তরাষ্ট্রের ফ্লাইট ধরবেন।  

এর আগে যুক্তরাষ্ট্র থেকে ফিরে বিকেএসপিতে নিবিড় অনুশীলনে সময় পার করছিলেন সাকিব। তার অনুশীলন পরিকল্পনা সাজিয়েছিলেন বিকেএসপির ক্রিকেট উপদেষ্টা নাজমুল আবেদীন। অনুশীলনে সাকিবের সঙ্গে ছিলেন তার শৈশবের কোচ মোহাম্মদ সালাউদ্দিনও।

বাংলাদেশ সময়: ১২৩৩ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২০
এমএমএস/আরএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa