ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ত্রিদেশীয় সিরিজ খেলতে ইংল্যান্ড যাচ্ছে অনূর্ধ্ব-১৯ দল

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২০
ত্রিদেশীয় সিরিজ খেলতে ইংল্যান্ড যাচ্ছে অনূর্ধ্ব-১৯ দল অনূর্ধ্ব-১৯ দল/ছবি: সংগৃহীত

ত্রিদেশীয় সিরিজ খেলতে আগামী বছর ইংল্যান্ডে যাবে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। সিরিজের বাকি দুই দল অস্ট্রেলিয়া ও স্বাগতিক ইংল্যান্ড।

 

সূচি অনুযায়ী ২০২১ সালের আগস্টে অনুষ্ঠিত হবে সিরিজটি। মূলত ২০২২ বিশ্বকাপের প্রস্তুতি হিসেবেই সিরিজটি আয়োজন করা হচ্ছে।

মঙ্গলবার (২০ অক্টোবর) বাংলানিউজকে বিষয়টি জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ন্যাশনাল গেম ডেভেলপমেন্ট ম্যানেজার আবু ইমাম মোহাম্মদ কাওসার। তবে সিরিজের দিন-তারিখ এখনো ঠিক হয়নি। তবে কয়টি করে ম্যাচ খেলবে সব কিছুই ঠিক হয়ে গেছে।

কাওসার বলেন, ‘তিন দলের একটি সিরিজ খেলতে আগামী বছরের আগস্টে অনূর্ধ্ব-১৯ দল ইংল্যান্ডে যাবে। সিরিজের অপর দুটি দল হলো স্বাগতিক ইংল্যান্ড আর অস্ট্রেলিয়া। দুই দলের সঙ্গে তিনটি করে মোট ছয়টি ম্যাচ খেলবে বাংলাদেশের যুবারা। কোয়ালিফাই করতে পারলে তো ফাইনালও খেলব। সিরিজের সূচিটা এখনো অাগস্টে হলেও আমরা এখনো ভ্রমণের তারিখ চূড়ান্ত করতে পারিনি। চূড়ান্ত হলে জানিয়ে দেওয়া হবে। ’

অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপকে সামনে রেখে গত ১ অক্টোবর থেকে বিকেএসপিতে অনুশীলন শুরু করেছিল নবগঠিত বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। তবে এশিয়া কাপ পিছিয়ে যাওয়ায় আর দুজন ক্রিকেটারের করোনা উপসর্গ দেখা দেওয়ায় অনুশীলন ক্যাম্প আপাতত স্থগিত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২০
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad