ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

প্রথম সাফল্য এনে দিলেন তাইজুল

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২১
প্রথম সাফল্য এনে দিলেন তাইজুল ক্যারিবীয়দের প্রথম উইকেটের পতন। ছবি: শোয়েব মিথুন

তাইজুল ইসলামের বলে প্রথম সাফল্য পেল বাংলাদেশ। উদ্বোধনী জুটিতে ৬৬ রান করার পর ওপেনার জন ক্যাম্পবেলকে ব্যক্তিগত ৩৬ রানে এলবির ফাঁদে ফেলেন এই বাঁহাতি স্পিনার।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ২২ ওভার শেষে এক উইকেট হারিয়ে ৭১ রান করেছে ওয়েস্ট ইন্ডিজ। ব্যাটিংয়ে আছেন ক্রেইগ ব্র্যাথওয়েট ও শায়নে মোসলে।

এর আগে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট খেলতে নামে বাংলাদেশ। যেখানে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন ক্যারিবীয় অধিনায়ক ক্রেইগ ব্র্যাথওয়েট।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে দিনের খেলা শুরু হয় সকাল সাড়ে নয়টায়।

বাংলাদেশ একাদশে তিনটি পরিবর্তন এসেছে। সাকিব আল হাসান ও সাদমান ইসলামের ইনজুরিতে সৌম্য সরকার ও মোহাম্মদ মিঠুন জায়গা পেয়েছেন। আর পেসার মোস্তাফিজুর রহমানের পরিবর্তে আবু জায়েদ রাহির সুযোগ হয়েছে।

উইন্ডিজ দলে একটি পরিবর্তন হয়েছে। পেসার কেমার রোচের পরিবর্তে আলজারি জোসেফ খেলবেন।

এর আগে চট্টগ্রামে সিরিজের প্রথম টেস্টে হেরেছে বাংলাদেশ।

বাংলাদেশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক (অধিনায়ক), মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন দাস (উইকেটরক্ষক), মেহিদি হাসান মিরাজ, নাঈম হাসান, তাইজুল ইসলাম, আবু জায়েদ রাহি।

ওয়েস্ট ইন্ডিজ: ক্রেইগ ব্র্যাথওয়েট (অধিনায়ক), জন ক্যাম্পবেল, শাইন মোসেলে, এনক্রুমাহ বোনার, কাইল মায়ার্স, জারমেইন ব্ল্যাকউড, জোশুয়া ডি সিলভা (উইকেটরক্ষক), রাহকিম কর্নওয়াল, আলজারি জোসেফ, জেমেল ওয়ারিক্যান, শ্যানন গ্যাব্রিয়েল।

বাংলাদেশ সময়: ১১০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।