ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

অ্যান্ডারসন-বাটলার বাইরে, ফিরলেন ব্রড-মঈন

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২১
অ্যান্ডারসন-বাটলার বাইরে, ফিরলেন ব্রড-মঈন

স্বাগতিক ভারতের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্টের জন্য ১২ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে ইংল্যান্ড।  ডান কনুইয়ে চোট পাওয়ায় এই টেস্টে থাকছেন না জোফরা আর্চার।

 

২৫ বছর বয়সী পেসারের পরিবর্তে দুই বছর পর দলে জায়গা পেয়েছেন ওয়ার্কশায়ার পেসার ওলি স্টোন। এই ২৭ বছর বয়সী তারকা এখন পর্যন্ত টেস্ট খেলেছেন মাত্র একটি। ২০১৯ সালে আয়ারল্যান্ডের বিপক্ষে ইংল্যান্ডের হয়ে সাদা পোশাকের ক্রিকেটে অভিষেক হয় স্টোনের।  

দ্বিতীয় টেস্টের জন্য স্কোয়াডে চারটি পরিবর্তন এনেছে সফরকারী ইংল্যান্ড। আর্চার ছাড়াও স্কোয়াডে নেই জস বাটলার, জেমস অ্যান্ডারসন ও ডম বেস। ফিরেছেন বেন ফোকস, মঈন আলী ও ক্রিস ওকস।

বাটলারের পরিবর্তে উইকেটের পেছনে দেখা যাবে ফোকসকে। আর প্রথম টেস্টে ৫ উইকেট নেওয়া অ্যান্ডারসনকে বিশ্রাম দিয়ে ফেরানো হয়েছে আরেক অভিজ্ঞ পেসার ব্রডকে।  

সিরিজের দ্বিতীয় টেস্ট শুরু হবে শনিবার (১৩ ফেব্রুয়ারি), চেন্নাইয়ে। চার টেস্ট সিরিজে দাপুটে জয়ে ১-০ ব্যবধানে এগিয়ে গেছে ইংল্যান্ড।  

ইংল্যান্ড টেস্ট স্কোয়াড: ডম সিবলি, রোরি বার্নস, ড্যান লরেন্স, জো রুট (অধিনায়ক), বেন স্টোকস, ওলি পোপ, বেন ফোকস (উইকেটরক্ষক), মঈন আলী, জ্যাক লিচ, স্টুয়ার্ট ব্রড, ক্রিস ওকস, ওলি স্টোন।

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২১
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।