ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

নিউজিল্যান্ড সফরের বাংলাদেশ দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২১
নিউজিল্যান্ড সফরের বাংলাদেশ দল ঘোষণা

আসন্ন নিউজিল্যান্ড সফরের জন্য ২০ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। পিতৃত্বকালীন ছুটিতে থাকায় সফরে নেই সাকিব আল হাসান।

দলে ডাক পেয়েছেন নাসুম আহমেদ ও মোসাদ্দেক হোসেন।

নিউজিল্যান্ড সফরে ৩টি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলবে বাংলাদেশ দল। সেখানে পৌঁছে কোয়ারেন্টিন পর্ব শেষ করে কুইন্সটাউনে ৫ দিনের প্রস্তুতি ক্যাম্প করবে টাইগাররা। এরপর ২০ মার্চ থেকে শুরু হওয়ার কথা সিরিজ।  

সূচি অনুযায়ী, ২০ মার্চ মাঠে গড়াবে প্রথম ওয়ানডে। এরপর ২৩ ও ২৬ তারিখে অনুষ্ঠিত হবে বাকি দুই ওয়ানডে ম্যাচ। ওয়ানডে সিরিজ শেষ হলে ২৮ মার্চ থেকে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। বাকি দুই ম্যাচ অনুষ্ঠিত হবে ৩০ মার্চ ও পহেলা এপ্রিল।

বাংলাদেশ স্কোয়াড: তামিম ইকবাল, মোসাদ্দেক হোসেন, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, সৌম্য সরকার, নাঈম শেখ, তাসকিন আহমেদ, আল-আমিন হোসেন, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, শেখ মেহেদী হাসান এবং নাসুম আহমেদ।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad