ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

হাসপাতালে ভর্তি করা হলো করোনা আক্রান্ত শচীনকে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৪ ঘণ্টা, এপ্রিল ২, ২০২১
হাসপাতালে ভর্তি করা হলো করোনা আক্রান্ত শচীনকে

করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার কয়েকদিনের মাথায় হাসতাপাতালে ভর্তি করা হয়েছে ভারতীয় কিংবদন্তি শচীন টেন্ডুলকারকে। ভারতের একাধিক সংবাদমাধ্যমের রিপোর্টে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

এক সপ্তাহ আগেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন শচীন। সেই সংবাদে কেঁপে উঠেছিল ক্রিকেটবিশ্ব। এবার হাসপাতালে ভর্তি হওয়ার খবর মাস্টার-ব্লাস্টার সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে নিজেই জানালেন। সেই সঙ্গে দ্রুত সুস্থ-স্বাভাবিক জীবনে ফিরে আসার প্রতিশ্রুতিও দিলেন ওয়ানডে ও টেস্ট ক্রিকেটের সবচেয়ে বেশি রান ও সেঞ্চুরির মালিক।

এক টুইটে ২০১১ বিশ্বকাপজয়ী ভারতীয় দলের এই সদস্য লিখেছেন, 'সবার শুভকামনা ও আশীর্বাদের জন্য অনেক ধন্যবাদ। সাবধানতা অবলম্বনের জন্যই চিকিৎসকদের পরামর্শে হাসপাতালে ভর্তি হয়েছি। কয়েকদিনের মধ্যেই বাড়ি ফেরার আশা করছি। সবাই সাবধান ও নিরাপদে থাকবেন। সব ভারতীয় ও আমার সতীর্থদের বিশ্বকাপ জয়ের ১০ বছর পূর্তির শুভেচ্ছা জানাচ্ছি। '

গত ২৭ মার্চ নিজের করোনা পজিটিভ হওয়ার খবরও এক টুইটের মাধ্যমে জানান শচীন। টুইটারে শচীন লিখেছিলেন, 'মৃদু উপসর্গ নিয়ে আজ আমি করোনা পরীক্ষা করাই ও ফলাফল পজিটিভ আসে। তবে আমার ঘরের অন্য সবাই নেগেটিভ হয়েছে। আমি নিজেকে ঘরেই কোয়ারেন্টিনে রেখেছি এবং ডাক্তারের পরামর্শে চলছি। ’

সম্প্রতি ভারতের রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে খেলেন শচীন। শচীনের নেতৃত্বে টুর্নামেন্টের শিরোপা জেতে ইন্ডিয়া লিজেন্ডস। শচীন ছাড়াও ওই দলে খেলা বদ্রিনাথ এবং পাঠান (ইউসুফ ও ইরফান) ভাইদেরও করোনা পজিটিভ ফলাফল আসে।  

বাংলাদেশ সময়: ১৩১৪ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।