ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আঙুলের চোটে ৩ মাস মাঠের বাইরে স্টোকস

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৫ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২১
আঙুলের চোটে ৩ মাস মাঠের বাইরে স্টোকস

আইপিএলে খেলতে গিয়ে আঙুল ভেঙ্গে যাওয়ায় অন্তত ১২ সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে যেতে হচ্ছে ইংলিশ অল-রাউন্ডার বেন স্টোকসকে। দেশটির ক্রিকেট কর্মকর্তারা শুক্রবার এই তথ্য জানিয়েছে।

গত সোমাবার পাঞ্জাব কিংসের বিপক্ষে আইপিএলের ম্যাচ চলাকালে ফিল্ডিং করার সময় ডিপ অঞ্চলে ক্যারিবীয় ব্যাটসম্যান ক্রিস গেইলের ক্যাচ নিতে গিয়ে স্টোকস এই ইনজুরির কবলে পড়েন।

বর্তমানে আইপিএলের ফ্র্যাঞ্চাইজি রাজস্থা্ন রয়্যালসের হয়ে ভারতে খেলতে থাকা স্টোকস কালই রওয়ানা দেবেন দেশের উদ্দেশ্যে। সোমবার লিডসে তার ক্ষতিগ্রস্ত আঙুলে অস্ত্রোপাচার হবে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) জানায়, 'বৃহস্পতিবার আমরা বেন স্টোকসের বাঁ হাতের তর্জনির এক্সরে ও সিটি স্ক্যানের রিপোর্ট পেয়েছি। এতে মনে হচ্ছে এই অল-রাউন্ডারকে অন্তত ১২ সপ্তাহের জন্য মাঠের বাইরে কাটাতে হবে। '

এই ইনজুরির কারণে আগামী জুনে নিউজিল্যান্ডের বিপক্ষে ইংল্যান্ডের হয়ে দুই টেস্টের সিরিজে খেলতে পারছেন না স্টোকস। একই সঙ্গে শ্রীলঙ্কার বিপক্ষে সীমিত ওভারের ম্যাচেও অংশ নিতে পারবেন না। আগামী জুলাইয়ে পাকিস্তানের বিপক্ষে সাদা বলের সিরিজ দিয়ে এই ইংলিশ অল-রাউন্ডারের মাঠে ফেরার একটা সম্ভাবনা আছে। একই মাসে ভারতের বিপক্ষে দেশের মাটিতে ৫ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে ইংল্যান্ড। তবে স্টোকসের খেলা নির্ভর করছে তার পুরোপুরি সুস্থ হওয়ার ওপর।

বাংলাদেশ সময়: ১১৩৩ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।