ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

হাসপাতাল থেকে ছাড়া পেলেন মুরালিধরন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২২ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২১
হাসপাতাল থেকে ছাড়া পেলেন মুরালিধরন

হৃদযন্ত্রে স্টেন্ট বসানোর পর হাসপাতাল থেকে ছাড়া পেলেন কিংবদন্তি লঙ্কান স্পিনার মুত্তিয়া মুরালিধরন।  

গত রোববার হৃদরোগজনিত কারণে অস্বস্তি অনুভব করায় তাকে চেন্নাইয়ে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়।

ভর্তি হওয়ার পর স্বাস্থ্য পরীক্ষায় মুরালির করোনারি ধমনিতে ব্লক ধরা পড়ে।

হাসপাতালে ভর্তি হওয়ার পর মুরালিকে চিকিৎসকরা দ্রুত অ্যানজিওপ্লাস্টি করার পরামর্শ দেন। ধমনির ব্লক সরানোর জন্য তার হৃদযন্ত্রে স্টেন্ট বসানো হয়। এরপর আজ মঙ্গলবার তাকে হাসপাতাল ছাড়ার অনুমতি দেন চিকিৎসকরা।

সানরাইজার্স হায়দরাবাদের কর্মকর্তাদের তথ্য অনুযায়ী, স্বাস্থ্য পরীক্ষা করাতে গিয়েছিলেন মুরালি। চিকিৎসকদের পরামর্শে তাৎক্ষণিকভাবে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। টেস্টে রেকর্ড ৮০০ উইকেট শিকার করা সাবেক এই স্পিনার বর্তমানে হায়দরাবাদের মেন্টর।

শ্রীলঙ্কা থাকতেই হৃদযন্ত্রে সমস্যা নিয়ে চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) সানরাইজার্স হায়দরাবাদের বোলিং কোচের দায়িত্ব পালন করতে ভারতে আসেন মুরালি।

খেলোয়াড়ি জীবনে শ্রীলঙ্কার হয়ে ১৩৩টি টেস্ট ম্যাচে ৮০০ উইকেট নেন মুরালিধরন। ৩৫০ ওয়ানডেতে শিকার ৫৩৪ উইকেট। দুই ফরম্যাটের ক্রিকেটে এখনো সর্বোচ্চ উইকেট শিকারী তিনি।  

এর আগে গত অক্টোবরে ভারতের বিশ্বকাপ জয়ী অধিনায়ক কপিল দেব এবং গত জানুয়ারিতে ভারতের সাবেক সফল অধিনায়ক সৌরভ গাঙ্গুলীর হৃদযন্ত্রে স্টেন্ট বসানো হয়।

বাংলাদেশ সময়: ১৮২১ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।