ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

করোনা আতঙ্কে স্মিথ-ওয়ার্নারও আইপিএল ছাড়তে পারেন

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২১
করোনা আতঙ্কে স্মিথ-ওয়ার্নারও আইপিএল ছাড়তে পারেন

ব্যক্তিগত কারণ দেখিয়ে  আইপিএলের মাঝপথে ভারত ছাড়লেন অস্ট্রেলিয়ান ক্রিকেটার অ্যান্ড্রু টাই। তবে ধারণা করা হচ্ছে ভারতজুড়ে করোনা ভাইরাস প্রোকোপ বেড়ে যাওয়ায় আতঙ্ক নিয়ে দেশে ফিরছেন তিনি।

সেইসঙ্গে তিনি জানিয়ে গেলেন, তার মতো বাকি অস্ট্রেলিয়ানরাও ভারত ছাড়তে পারেন।

রাজস্থান রয়্যালস থেকে এনিয়ে চতুর্থ ক্রিকেটার হিসেবে ছিটকে গেলেন টাই। এর আগে অবশ্য দলটির ক্রিকেটার বেন স্টোকস ও জোর্ফা আর্চার চোটের কারণে ছিটকে গিয়েছিলেন। এছাড়া অবসাদে ভুগে দেশে ফিরেছিলেন লিয়াম লিভিংস্টোনও। এবার সেই তালিকায় যুক্ত হলেন টাই।

এক রেডিও স্টেশনে টাই বলেন, ‘অনেক কারণ রয়েছে। তবে ভারত থেকে পার্থে গিয়ে অনেকেই এখন হোটেলে কোয়ারেন্টিনে রয়েছে। ভারতে প্রচুর সংক্রমণ হচ্ছে। দেশটির সরকারও চেষ্টা করছে পরিস্থিতি সামাল দেওয়ার। তাই দেশে ফিরে বন্দি হওয়ার আগেই ফেরার সিদ্ধান্ত নিলাম। অনেকদিন ধরেই জৈব সুরক্ষা বলয়ে রয়েছি। আগস্ট থেকে মাত্র ১১ দিন বাড়িতে ছিলাম। বাড়ি ছেড়ে আর থাকতে পারছি না। ’

অজি ক্রিকেটারদের মধ্যে আইপিএলে এখনও খেলছেন প্যাট কামিন্স, স্টিভেন স্মিথ, ডেভিড ওয়ার্নারের মতো তারকারা। তবে টাই জানিয়েছেন, তারাও ভবিষ্যতে একই পন্থা নিতে পারেন, ‘আমি চলে যাচ্ছি জেনে অনেকেই যোগাযোগ করেছিল। কীভাবে ফিরছি সে ব্যাপারে অনেকেই বিস্তারিত জেনে নিয়েছে। আমি ঠিক আছি কিনা জানতে চেয়েছে। তাই আমার মনে হয়, এই যাত্রায় আমিই শেষ ক্রিকেটার নই। ’

এর আগে আইপিএলের আরেক দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর দুই অস্ট্রেলিয়ান অ্যাডাম জাম্পা ও কেন রিচার্ডসনও ভারত ছাড়ার খবর জানা যায়। এছাড়া পরিবারকে সময় দিতে প্রথম ভারতীয় হিসেবে দিল্লি ক্যাপিটালসের স্পিনার রবীচন্দ্রন অশ্বিন আইপিএল ছাড়েন।

বাংলাদেশ সময়; ২০১৮ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।