ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

রশিদের প্রাসাদে মজেছেন ইংলিশ নারী ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, মে ৮, ২০২১
রশিদের প্রাসাদে মজেছেন ইংলিশ নারী ক্রিকেটার

আফগানিস্তানের তারকা স্পিনার রশিদ খানের বিলাসবহুল বাড়ির প্রেমে পড়েছেন ইংল্যান্ডের নারী ক্রিকেটার ড্যানিয়েল ওয়াট। করোনায় মাঝপথে বন্ধ হওয়া আইপিএল থেকে দেশে ফেরার পর রশিদ খান নিজের রাজকীয় প্রাসাদে দাঁড়িয়ে থাকা একটি ছবি পোস্ট করেন।

সেই ছবিটিতে রশিদকে যত না মনে ধরে, তার থেকেও বেশি নজর কাড়ে তার বড়ি।

স্বাভাবিকভাবেই সোশ্যাল মিডিয়ায় রশিদের বাড়ির প্রশংসায় লাইক, কমেন্ট উপচে পড়েছে। শুধু সাধারণ সোশ্যাল সাইট ব্যবহারকারীরাই নন, রশিদের এমন রাজকীয় বাড়ি পছন্দ হয়েছে ইংল্যান্ডের নারী ক্রিকেটার ড্যানিয়েল ওয়াটেরও। তিনি রশিদের পোস্টটিতে কমেন্ট করেন নিজের মুগ্ধতা প্রকাশ করেন। কমেন্টে ওয়াট লেখেন, 'কী অসাধারণ জায়গা। '

রশিদের পোস্টে ক্যারিবিয়ান তারকা ডোয়েন ব্র্যাভো কমেন্ট করে জানতে চান যে, এটা হোটেল না তার বাড়ি? উত্তরে রাশিদ জানান, এটা তার নিজের বাড়ি। এমন রাজকীয় প্রাসাদে রশিদ থাকেন জেনে খলিল আহমেদ, শচীন বেবির মতো ক্রিকেটাররাও কমেন্ট বক্সে নিজেদের বিস্ময় প্রকাশ করেন। শচীন বেবি লিখেছেন, 'এটা হোটেলের থেকে কোনো অংশে কম নয়'।

বাংলাদেশ সময়: ১৮০৬ ঘণ্টা, মে ০৮, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad