ঢাকা, বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ ১৪২৮, ২৯ জুলাই ২০২১, ১৮ জিলহজ ১৪৪২

ক্রিকেট

মাথায় গুরুতর আঘাত নিয়ে হাসপাতালে আন্দ্রে রাসেল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, জুন ১২, ২০২১
মাথায় গুরুতর আঘাত নিয়ে হাসপাতালে আন্দ্রে রাসেল

ক্রিকেট মাঠে মাথায় বল লাগা মারাত্মক পরিণতি বয়ে আনতে পারে। কিন্তু এমন ঘটনা এখন প্রায়ই ঘটতে দেখা যাচ্ছে।

সর্বশেষ এমন ঘটনার শিকার ক্যারিবীয় তারকা ব্যাটসম্যান আন্দ্রে রাসেল।  

গতকাল শুক্রবার পাকিস্তান সুপার লিগে (পিএসএল) এই ঘটনা ঘটে। কোয়েটা গ্লাডিয়েটর্সের হয়ে ইসলামাবাদ ইউনাইটেডের বিপক্ষে রাসেল নিজের প্রথম ম্যাচ খেলতে নেমেই এমন বিপত্তির মুখে পড়েন।  

কোয়েটার ইনিংসের ১৩তম ওভারে ব্যাটিং করতে নামেন রাসেল। পরের ওভারে বোলার হিসেবে আসেন মোহাম্মদ মুসা। এই পেসারকে টানা দুই ছক্কা মেরে রুদ্ররূপের প্রদর্শনী কেবল শুরু করেছেন রাসেল। তখনই বিপত্তি। খাটো লেংথের চতুর্থ বলটি পুল করতে গিয়ে ব্যাটে লাগাতে পারেননি। বল গিয়ে লাগে তার হেলমেটে, কান বরাবর।

আঘাতে মাটিতে বসে পড়েন রাসেল। মাঠে ছুটে আসেন ফিজিও। প্রাথমিক চিকিৎসার পর রাসেল উঠে দাঁড়িয়েছিলেন খেলার জন্য। পরের বলে তিনি ক্যাচ দিয়ে আউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন। সেখানে গিয়ে রাসেল টের পান, তিনি মারাত্মক আঘাত পেয়েছেন! স্ট্রেচারে করে তাকে অ্যাম্বুলেন্সে তোলা হয়। নেওয়া হয় হাসপাতালে। পরীক্ষা-নিরীক্ষার পর জানা যাবে বিস্তারিত।

পরে রাসেলের 'কনকাশন সাব' হিসেবে নামেন পেসার নাসিম শাহ। শেষ পর্যন্ত কোয়েটার ১৩৩ রান তাড়া করতে নেমে মাত্র ১০ ওভারেই ১০ উইকেটের জয় তুলে নেয় ইসলামাবাদ।

বাংলাদেশ সময়: ২০১১ ঘণ্টা, জুন ১২, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa