ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

ক্রিকেট

সতীর্থ ও কোচের সমর্থনে আত্মবিশ্বাস বেড়েছে নাসুমের

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২১
সতীর্থ ও কোচের সমর্থনে আত্মবিশ্বাস বেড়েছে নাসুমের নাসুম আহমেদ। ছবি: শোয়েব মিথুন

নিউজিল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে চতুর্থ টি-টোয়েন্টি জিতে সিরিজ নিজেদের করে নিয়েছে বাংলাদেশ। আর দলের এই জয়ে অসাধারণ ভূমিকা রেখেছেন নাসুম আহমেদ।

৪ ওভারে ২ মেডেন ও মাত্র ১০ রান দিয়ে ৪ উইকেট নিয়ে ম্যাচ সেরাও হয়েছেন এই বাঁহাতি স্পিনার।

গত কয়েকটি সিরিজেই বাংলাদেশের স্পিন বিভাগে গুরুত্বপূর্ণ সদস্য হয়েছে নাসুম। ম্যাচে শেষে তার কাছে দারুণ এই পারফরম্যান্সে কারণ জানতে চাওয়া হয়।  

এ সময় নাসুম বলেন, ‘আসলে গুরুত্বপূর্ণ সদস্য হয়েছি কিনা জানি না। তবে দল থেকে অনেক সমর্থন পাচ্ছি। বিশেষ করে অধিনায়ক ও অভিজ্ঞরা আমাকে অনেক সমর্থন করছেন। আর এতে আমার আত্মবিশ্বাস বেড়ে যাচ্ছে। আর কোচও আমার সঙ্গে ব্যাক্তিগত ভাবে কাজ করেন। তার সঙ্গে আমি অনেক কিছু শেয়ার করি, তিনিও আমার সঙ্গে অনেক কিছু শেয়ার করেন। কালকে অনুশীলনে কোচ বলছিলেন “এ উইকেটে আরেকটু আস্তে বল করলে ভাল হয়। ” কালকে ওইটাই অনুশীলন করছিলাম আর আজ ওটা ম্যাচে প্রয়োগ করার চেষ্টা করেছি। ’ 

তিনি আরও বলেন, ‘নিউজিল্যান্ড যখন খেলতে গিয়েছি তখন আমার টি-টোয়েন্টিতে ডেব্যু হয়। তো প্রথম ম্যাচে ২ উইকেট পেয়েছিলাম। কিন্তু একটা ম্যাচও জিততে পারিনি। একটা আক্ষেপ ছিল ওদের সঙ্গে জিততে পারিনি। তো আলহামদুলিল্লাহ হোম কনিড্শনি আমরা সিরিজ জিতছি। প্রথম দুটা জেতার পর আজ চার নম্বর ম্যাচে এসে সিরিজ জিতলাম। অনুভূতি বলতে খুব ভাল লাগতে আর খুব খুশিও লাগতেছে নিজে পারফর্ম করছি এজন্য। ’

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa