ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

ক্রিকেট

স্ত্রীর ইচ্ছাপূরণে জাতীয় দলে ফেরার চেষ্টায় নাসির

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২১
স্ত্রীর ইচ্ছাপূরণে জাতীয় দলে ফেরার চেষ্টায় নাসির নাসির হোসেন ও তামিমা তাম্মি

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের একসময়কার নিয়মিত মুখ নাসির হোসেন। সর্বশেষ দেশের হয়ে খেলেছেন প্রায় সাড়ে তিন বছর আগে।

এরপর থেকে জাতীয় দলে ফেরার চেষ্টা করছেন তিনি। প্রতি মৌসুমে ফেরার চেষ্টার কথা জানালেও এখনো নাগালের বাইরেই রয়ে গেছে জাতীয় দল।

তবে আরেকবার নতুন করে স্ত্রী তামিমা তাম্মির ইচ্ছাপূরণের জন্য জাতীয় দলে ফেরার চেষ্টায় নেমেছেন নাসির।

জাতীয় দলের মিস্টার ফিনিশারখ্যাত নাসির গত ফেব্রুয়ারিতে বিবাহবন্ধনে আবদ্ধ হন। বিয়ের পর তার স্ত্রী জানিয়েছিলেন, তার ইচ্ছা হলো নাসির আবার জাতীয় দলে ফিরুক।

করোনা ভাইরাসের কারণে প্রায় দেড় বছর স্থবির থাকলেও আগামী মাস থেকে অনুষ্ঠিত হতে চলেছে জাতীয় লিগ। স্ত্রীর ইচ্ছাপূরণে এই টুর্নামেন্টে ভালো করতে চান তিনি। ঘরোয়া ক্রিকেটের টুর্নামেন্ট খেলেই ফিরতে চান জাতীয় দলে।

বুধবার (১৫ সেপ্টেম্বর) মিরপুর একাডেমি ভবনের সামনে গণমাধ্যমের সঙ্গে আলাপ করেন নাসির। সেসময় প্রসঙ্গক্রমে উঠে আসে তার স্ত্রীর ইচ্ছেপূরণের কথা।

নাসির বলেন, যতদিন ক্রিকেট খেলবো চেষ্টা করবো জাতীয় দলে ফিরতে। এটা সব খেলোয়াড়ের স্বপ্ন। আমারও স্বপ্ন যাতে জাতীয় দলে কামব্যাক করতে পারি।

তবে শুধু স্ত্রীর ইচ্ছেপূরণই নয়, ভক্ত-সমর্থক ও শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসার প্রতিদান দেওয়ার জন্য হলেও জাতীয় দলে ফিরতে চান নাসির। তিনি বলেন, ভক্তদের ভালোবাসার প্রতিদান আমি জাতীয় দলে ফেরার মাধ্যমে দিতে চাই। তারা সবসময় আমাকে সাপোর্ট করে আসছে। তাদের কাছে আমি দোয়া চাচ্ছি। ইনশাআল্লাহ আমি আবার জাতীয় দলে কামব্যাক করবো।

জাতীয় দলে ফিরতে কী কী করছেন জানতে চাইলে নাসির বলেন, আসলে ট্রেনিংয়ের বিকল্প নেই। ফিটনেসের ওপর বেশি কাজ করছি। যেহেতু করোনার জন্য আমরা (অনুশীলনের জন্য) উইকেট ওভাবে পাচ্ছি না। আমার বিশ্বাস, আমরা এখন উইকেট পাবো।

বাংলাদেশ সময়: ১৭১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২১
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa