ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

ক্রিকেট

নিউজিল্যান্ডের নারী ক্রিকেট দলকে বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০২ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২১
নিউজিল্যান্ডের নারী ক্রিকেট দলকে বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি!

গত শুক্রবার (১৭ সেপ্টেম্বর) মাঠে টস গড়াবার আগেই নিরাপত্তা শঙ্কায় পাকিস্তান সফর বাতিল করে নিউজিল্যান্ড। বিষয়টি নিয়ে কম সমালোচনা হয়নি।

এবার ইংল্যান্ডে বোমা হামলার হুমকি পেল নিউজিল্যান্ড নারী ক্রিকেট দল। যদিও সেখানে সিরিজটি বাতিল করা হয়নি।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে বর্তমানে ইংল্যান্ডে অবস্থান করছে নিউজিল্যান্ড নারী ক্রিকেট দল। আজ (২১ সেপ্টেম্বর) প্রথম ওয়ানডে ম্যাচে কিউইদের মুখোমুখি হবে ইংল্যান্ড। খেলা মাঠে গড়াবার কিছুক্ষণ আগেই একটি ইমেইলের মাধ্যমে বোমা হামলার হুমকি দেওয়া হয় সফরকারীদের। তাই তড়িঘড়ি করে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করে আয়োজক দেশ ইংল্যান্ড। তদন্ত করতে মাঠে নেমেছে দেশটির গোয়েন্দা সংস্থাও।

ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) কাছে পাঠানো মেইলটি থেকে জানা যায়, যে হোটেলে নিউজিল্যান্ড নারী ক্রিকেট দল অবস্থান করছে সেখানেই বোমা রাখা হয়েছে। তারপর ইসিবি অবশ্য সফরকারীদের নিরাপত্তা বাড়ানোর পাশাপাশি জানিয়ে দেয় এটি ভূয়া মেইল। পরবর্তীতে নিউজিল্যান্ড থেকে অবশ্য সিরিজ স্থগিত বা বাতিলের ব্যাপারে আর কোনো তথ্য পাওয়া যায়নি।  

বাংলাদেশ সময়: ১৪০২ ঘণ্টা, সেপ্টেম্বর ২১,২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa