ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

ক্রিকেট

২৬ ম্যাচ পর হারল অস্ট্রেলিয়া

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
২৬ ম্যাচ পর হারল অস্ট্রেলিয়া

অবশেষে থামলো অস্ট্রেলিয়ার জয়রথ। টানা ২৬ ম্যাচ পর হারের স্বাদ পেল অজি মেয়েরা।

 

রোববার সফররত স্বাগতিক অজিদের ভারতীয় ক্রিকেট দল ২ উইকেটে হারিয়েছে। ২০১৭ সালের পর এই প্রথম ওয়ানডেতে হারল অস্ট্রেলিয়ার মেয়েরা।

গত ম্যাচে অবিশ্বাস্যভাবে হেরেছিল ভারতীয় দল। তবে এবার আর ভুল আর করেনি সফরকারীরা। রান তাড়ায় নেমে ৩ বল বাকি থাকতেই লক্ষ্যে পৌঁছে যায় ভারত।

টস জিতে ব্যাট করতে নেমে ৮৭ রানে ৪ উইকেট হারিয়ে চাপে পড়ে যায় অস্ট্রেলিয়া। সেখান থেকে ৯৮ রানের জুটিতে দলকে ম্যাচে ফেরান বেথ মুনি ও অ্যাশলি গার্ডনার। ৬ চারে ৫২ রান করে মুনি আউট হলে ভাঙে এই জুটি। গার্ডনার ৬২ বলে দুই ছক্কা ও ৮ চারে করেন ৬৭ রান। টালিয়া ম্যাকগ্রার ৩২ বলে ৭ চারে ৪৭ রানের ইনিংসে অজিদের স্কোর দাঁড়ায় ৯ উইকেটে ২৬৪ রান।

স্মৃতি মান্ধানার সঙ্গে ৫৯ রানের জুটি গড়েন শেফালি ভার্মা। এরপর শেফালির সঙ্গে ইয়াসতিকা ভাটিয়ার ১০১ রানের জুটি ভারতকে জয়ের পথে নিয়ে যায়। শেফালি ৭ বাউন্ডারিতে করেন ৫৬ রান। আর ৬৯ বলে ৯ চারে ৬৪ রান করেন ইয়াসতিকা। এই জুটি ভাঙতেই ব্যাটিং ধস নেমেছিল। দ্রুত ৫ উইকেট হারানোর পর ভারতকে জয়ের বন্দরে নিয়ে যান ঝুলন ও মেঘনা সিং।  

বাংলাদেশ সময়: ১৭৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa