ঢাকা, বুধবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১, ২৫ রবিউস সানি ১৪৪৩

ক্রিকেট

এক ক্যাচে ১ লাখ রুপি জিতলেন সাকিব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৭ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২১
এক ক্যাচে ১ লাখ রুপি জিতলেন সাকিব

বল হাতে কোনো উইকেট পাননি সাকিব আল হাসান। পরে ব্যাট হাতেও ছিলেন রানশূন্য।

কিন্তু কলকাতা নাইট রাইডার্সের ফাইনালে উঠার রাতে দুর্দান্ত একটি ক্যাচ নিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার। যা তাকে এনে দিয়েছে ‘পারফেক্ট ক্যাচ অব দ্য ম্যাচ’ পুরস্কার। যার অর্থমূল্য ১ লাখ ভারতীয় রুপি (বাংলাদেশি মুদ্রায় ১ লাখ ১৩ হাজার টাকা)।

দ্বিতীয় কোয়ালিফায়ারে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে জয় পাওয়ায় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্দশ আসরের ফাইনালে উঠেছে কলকাতা। এক বল হাতে রেখে সাকিবরা ম্যাচ জয় করেছেন ৩ উইকেটে।  

শ্বাসরুদ্ধকর ম্যাচটিতে বল হাতে ৪ ওভারে ২৮ রান দেন সাকিব। ব্যাট হাতে শেষ মুহূর্তে নেমে ২ বল খেলে রানের খাতা খোলার আগেই সাজঘরে ফেরেন তিনি। তবে সাকিব পুরস্কার জিতেছেন তার দুর্দান্ত ফিল্ডিংয়ের জন্য।

দিল্লির ইনিংসের ১৫তম ওভারে কলকাতার বোলার বরুণ চক্রবর্তীর করা প্রথম বলে তুলে মারতে গিয়ে শিখর ধাওয়ান ক্যাচ তুলে দেন পয়েন্ট অঞ্চলে। ডাইভ দিয়ে দারুণভাবে ক্যাচটি লুফে নিয়ে ম্যাচে দিল্লির সর্বোচ্চ রানসংগ্রাহককে ফেরান সাকিব। আর এই দুর্দান্ত ক্যাচের জন্য সাকিব জিতেছেন পুরস্কার।

বাংলাদেশ সময়: ১২৪৭ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa