ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

র‌্যাংকিংয়ের শীর্ষস্থান হারালেন সাকিব

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২১
র‌্যাংকিংয়ের শীর্ষস্থান হারালেন সাকিব

টি-টোয়েন্টি অলরাউন্ডার র‌্যাংকিংয়ে শীর্ষস্থান হারালেন সাকিব আল হাসান। বাংলাদেশি এই তারকাকে টপকে সিংহাসনে বসলেন আফগানিস্তানের অলরাউন্ডার মোহাম্মদ নবী।

বুধবার (১৭ নভেম্বর) ক্রিকেটারদের হালনাগাদ প্রকাশ করে আইসিসি। যেখানে মূলত সদ্য শেষ হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ মূল্যায়নে ক্রিকেটারদের উন্নতি-অবনতি হয়েছে।

এর আগে বিশ্বকাপ চলাকালে ব্যাটে-বলে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে এই নবীকে হটিয়েই র‌্যাংকিংয়ের শীর্ষে জায়গা করে নিয়েছিলেন সাকিব। তবে এবার ফের নবীর কাছেই শীর্ষস্থান হারালেন।

শীর্ষস্থানে উঠা নবীর বর্তমান রেটিং পয়েন্ট ২৬৫। দুইয়ে নেমে যাওয়া সাকিবের ২৬০। ১৭৯ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছেন ইংল্যান্ডের লিভিংস্টোন। চতুর্থ স্থানে গ্লেন ম্যাক্সওয়েল (১৭৮)ও পঞ্চম স্থানে ওয়ানিন্দু হাসারাঙ্গা (১৭৩) রয়েছেন। ৬ষ্ঠ স্থানে উঠে এসেছেন ওমানের জিসান মাকসুদ। তার পরেই রয়েছেন নামিবিয়ার স্মিথ। আটে দক্ষিণ আফ্রিকার এইডেন মার্করাম। শীর্ষ দশে উঠে এসেছেন মঈন আলী ও মিচেল মার্শ।

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।