ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

পদত্যাগ করলেন আয়ারল্যান্ডের হেড কোচ ফোর্ড

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২১
পদত্যাগ করলেন আয়ারল্যান্ডের হেড কোচ ফোর্ড

আয়ারল্যান্ড জাতীয় পুরুষ ক্রিকেট দলের হেড কোচের পদ থেকে সরে গেলেন গ্রাহাম ফোর্ড। দেশটির আগামী মাসে যুক্তরাষ্ট্র সফর ও আগামী বছরের জানুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজে গুরুত্বপূর্ণ সফরের আগেই পদত্যাগ করলেন তিনি।

ফোর্ডের সরে যাওয়া প্রসঙ্গে ক্রিকেট আয়ারল্যান্ডের হাই-পারফরম্যান্স ডিরেক্টর রিচার্ড হোল্ডসওর্থ জানান, করোনা ভাইরাসের চ্যালেঞ্জিং এই সময়ে কাজ করার পর খেলা থেকে তার বিরতি নেওয়া দরকার মনে করেছেন তিনি।

দক্ষিণ আফ্রিকান বংশোদ্ভুত ফোর্ড এর আগে ২০১৭ সালে আইরিশদের দায়িত্ব নিয়েছিলেন। প্রাথমিকভাবে তার তিন বছরের চুক্তি ২০১৯ সাল পর্যন্ত থাকলেও পরে তা নবায়ন করা হয়। তার সময়ে আয়ারল্যান্ড ১০১টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছে। এরমধ্যে ৫১টি টি-টোয়েন্টি, ৪৭টি ওয়ানডে ও ৩টি টেস্ট রয়েছে।

এসময় ২০১৮ সালে আইরিশরা তাদের অভিষেক টেস্ট খেলে। সর্বশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপে তার কোচিংয়ে আয়ারল্যান্ড খেলেছে। তবে সংযুক্ত আরব আমিরাতে দলটির পারফরম্যান্স ছিল হতাশাজনক।

বাংলাদেশ সময়: ২০০৭ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।