ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বিসিবিকে বিদায় বললেন জাতীয় দলের ফিজিও

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২১
বিসিবিকে বিদায় বললেন জাতীয় দলের ফিজিও তাসকিনের সঙ্গে ফিজিও জুলিয়ান ক্যালেফাতো / ছবি: শোয়েব মিথুন

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে দুই বছরের সম্পর্ক ছিন্ন করলেন ফিজিও জুলিয়ান ক্যালেফাতো। সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন তিনি নিজেও।

পরবর্তীতে বিসিবিও বিষয়টি নিশ্চিত করে।

হঠাৎ করেই চাকরি ছাড়ার কারণ হিসেবে ক্যালেফাতো জৈব সুরক্ষা বলয়ের ধকল সহ্য না করতে পারাকেই প্রধান কারণ হিসেবে উল্লেখ করেছেন। তিনি বলেন, ‘অনেক চিন্তাভাবনার পর আমি সিদ্ধান্ত নিয়েছি বিসিবির সঙ্গে আমি থাকছি না। একটি আন্তর্জাতিক ক্রিকেট দলের ফিজিও হিসেবে এমন পরিস্থিতিতে দেশ-বিদেশে ভ্রমণ করাটা আমার জন্য অনেক কঠিন ছিল। এমনকি ক্রিকেটারদের জন্যও বিষয়টি কঠিন । জৈব সুরক্ষা বলয়ের সঙ্গে আমি নিজেকে মানিয়ে নিতে অনেক ধকল সহ্য করতে হয়েছিল। শেষ ১৮ মাসে আমাকে প্রায় ১০০ পিসিআর টেস্ট করতে হয়েছে! সুযোগ দেয়ার জন্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে ধন্যবাদ। '

ক্যালিফাতোর বিদায় নেওয়ার ব্যাপারটি নিশ্চিত করে সংবাদমাধ্যমকে আকরাম খান বলেন, 'এই (পাকিস্তান) সিরিজের পর পারিবারিক সমস্যার কারণে ক্যালেফাতো আর থাকছে না। '

বাংলাদেশ দলের হয়ে ক্যালিফাতোর যাত্রা শুরু ২০১৯ সালের সেপ্টেম্বরে। আফগানিস্তানের বিপক্ষে টেস্ট ম্যাচের আগে বাংলাদেশ জাতীয় দলের সঙ্গে যোগ দিয়েছিলেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।