ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

অনুশীলনে ফিরলেন সাকিব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২১
অনুশীলনে ফিরলেন সাকিব ছবি: শোয়েব মিথুন

ইনজুরির কারণে চট্টগ্রাম টেস্টে ছিলেন না সাকিব আল হাসান। সিরিজের প্রথম ওই টেস্ট ৮ উইকেটে হেরে যায় বাংলাদেশ।

তবে দ্বিতীয় ম্যাচের আগে টাইগার শিবিরে সুখবর হয়ে আসে বিশ্বসেরা অলরাউন্ডারের চোট কাটিয়ে ফেরা। দ্বিতীয় টেস্টের দলে ফেরার পর এরইমধ্যে অনুশীলন শুরু করে দিয়েছেন তিনি। সেই সঙ্গে ইনজুরি কাটিয়ে ফিরেছেন পেসার তাসকিন আহমেদও।

সাকিব চোট থেকে সেরে উঠলেও এখনও পাকিস্তানের বিপক্ষে ঢাকা টেস্টের একাদশে তাকে দেখা যাবে কিনা তা নিশ্চিত নয়। তবে আজ বৃহস্পতিবার তিনি মিরপুরে দলের সঙ্গে অনুশীলনে যোগ দিয়ে নিজেকে ঝালিয়ে নেন। নেটে অনেক্ষণ তাকে ব্যাট করতে দেখা যায়।  

এর আগে হ্যামস্ট্রিংয়ের চোটে পড়ে টি–টোয়েন্টি বিশ্বকাপের শেষ দুটি ম্যাচ খেলা হয়নি সাকিবের। পাকিস্তানের বিপক্ষে ঘরের মাঠে টি-টোয়েন্টি সিরিজ আর চট্টগ্রাম টেস্টও খেলেননি। তার অন্তর্ভুক্তি ঢাকা টেস্টে উজ্জীবিত করবে বাংলাদেশকে।

অন্যদিকে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে হাতে চোট পেয়েছিলেন তাসকিন আহমেদ। সেই চোট থেকে তিনি সুস্থ হয়েছেন। দুজনকেই দ্বিতীয় টেস্টের একাদশে দেখার সম্ভাবনা রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।