ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

বাংলাদেশের বিপক্ষে থাকবেন না উইলিয়ামসন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২১
বাংলাদেশের বিপক্ষে থাকবেন না উইলিয়ামসন

পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজ শেষ করে নিউজিল্যান্ডে সিরিজ খেলতে উড়াল দিবে বাংলাদেশ। ২০২২ সালের জানুয়ারীর ১ তারিখ থেকে শুরু হওয়া এই টেস্ট সিরিজে থাকবেন না নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন।

অনেকদিন ধরেই কনুইয়ের চোটে ভূগছেন উইলিয়ামসন। মাঝেমধ্যেই সেই চোট মাথাচাড়া দিয়ে ওঠে। যেমন ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে তিনি বিশ্রামে ছিলেন। এরপর কানপুর টেস্টে ফিরে আবার চোটে পড়েন। ছিটকে যান মুম্বাই টেস্ট থেকে। এর আগে গত মার্চে বাংলাদেশের সর্বশেষ নিউজিল্যান্ড সফরেও কনুইয়ের চোটে খেলতে পারেননি উইলিয়ামসন। আজ মঙ্গলবার নিউজিল্যান্ড কোচ গ্যারি স্টেড জানান, এবার তাকে লম্বা সময়ই মাঠের বাইরে থাকতে হবে।

তিনি বলেন, 'আমি প্রথম থেকেই বলে আসছি, এটা লম্বা সময় ধরে ভোগাবে। গতবার…৮ কিংবা ৯ সপ্তাহের মতো বাইরে ছিল। আমার মনে হচ্ছে, এবারও তেমনই সময় লাগবে। কেন উইলিয়ামসন নিজেই পরিস্থিতি কঠিন করে তুলছে! আমাকে ভুল বুঝবেন না। নিউজিল্যান্ডের হয়ে টেস্ট ক্রিকেটের পাশাপাশি সে কোনো ফরম্যাটই মিস করতে চায় না। তার সেরে ওঠা নিয়ে আমরা কোনো সময়সীমা বেঁধে দিতে চাচ্ছি না। এটা সম্পূর্ণ নির্ভর করে কনুই কতটা চাপ পড়ছে তার ওপর। '

আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ হিসেবে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ। সিরিজের প্রথম ম্যাচ মাঠে গড়াবে আগামী ১ জানুয়ারি, মাউন্ট মঙ্গানুইয়ে। দ্বিতীয় টেস্ট ক্রাইস্টচার্চে ৯ জানুয়ারি।  

বাংলাদেশ সময়: ১৯১৭ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।