ঢাকা, শুক্রবার, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩১ মে ২০২৪, ২২ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

দুই সিরিজে বাংলাদেশকে হোয়াইটওয়াশ প্রসঙ্গে যা বললেন শাদাব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৮ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২১
দুই সিরিজে বাংলাদেশকে হোয়াইটওয়াশ প্রসঙ্গে যা বললেন শাদাব

টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকেই দুর্দান্ত ফর্মে রয়েছে পাকিস্তান ক্রিকেট দল। গ্রুপ পর্বের ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতেক দাপটের সঙ্গে হারায় তারা।

যদিও অস্ট্রেলিয়ার কাছে সেমিফাইনালে হেরে যায়। তবে বিশ্বকাপ শেষেই বাংলাদেশ সফরে এসে ভালো খেলার ধারাবাহিকতা বজায় রাখে।

বাংলাদেশের মাটিতে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের পর দুই ম্যাচের টেস্ট সিরিজেও স্বাগতিকদের হোয়াইটওয়াশ করেছে পাকিস্তান। দুই সিরিজ মিলে পাঁচ ম্যাচেই আধিপত্য বিস্তার করে জিতেছে পাকিস্তানিরা। আর এটি সম্ভব হয়েছে বিশ্বকাপের কারণে- এমনটাই মনে করেন দলের সহ অধিনায়ক শাদাব খান।

পাকিস্তানের সংবাদমাধ্যম জিও টিভিতে দেওয়া সাক্ষাৎকারে শাদাব বলেন, ‘বিশ্বকাপ থেকে আমরা অনেক মোমেন্টাম পেয়ে গেছি। যা পুরো দলকে একটা গুচ্ছে পরিণত করেছে। এ কারণেই আমরা বাংলাদেশে গিয়ে টি-টোয়েন্টি ও টেস্ট সিরিজের সবগুলো ম্যাচ জিততে পেরেছি। ’

এসময় ড্রেসিংরুমের পরিবেশ সম্পর্কে জানিয়ে পাকিস্তানের সহ অধিনায়ক বলেন, ‘কঠিন সময়ে পরিবারের মানুষ যেমন সমর্থন দেয়, আমরাও তেমন একে অন্যের পাশে থাকি সবসময়। এখানে কেউ একা জেতে না কিংবা একা হারে না। পুরো দল মিলেই হারে অথবা জেতে। প্রতিবার আমরা এটিই মাথায় রাখি। ’

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।