ঢাকা, বুধবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

কঠোর অনুশীলন করতে হবে ছেলেদের: ডমিঙ্গো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৩ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২১
কঠোর অনুশীলন করতে হবে ছেলেদের: ডমিঙ্গো

নিউজিল্যান্ড সফরে গিয়ে দীর্ঘ সময় ধরে কোয়ারেন্টাইনে থাকায় রীতিমতো অতিষ্ঠ হয়ে পড়েছে বাংলাদেশ ক্রিকেট দল। দেশটির কঠোর বিধি-নিষেধ শেষ পর্যন্ত মানতেই হলো টাইগারদের।

অবশেষে আজ মঙ্গলবার (২১ ডিসেম্বর) চার দেয়ালের বন্দি জীবন পেরিয়ে ১১ দিন পর ব্যাট-বল নিয়ে মাঠে নামতে পেরেছেন মুশফিক-মুমিনুলরা।

লিংকন ইউনিভার্সিটি মাঠে অনুশীলন দিয়ে দিন শুরু করে বাংলাদেশ। প্রধান কোচ রাসেল ডমিঙ্গো চান সামনের কয়েকদিন কঠোর পরিশ্রম করুক টাইগাররা। নিউজিল্যান্ড থেকে পাঠানো এক ভিডিও বার্তায় তিনি বলেন, ‘বাইরে বের হতে পারার অনুভূতি অসাধারণ। ১১ দিন হোটেলে বন্দি থাকা খুবই চ্যালেঞ্জিং ছিল ছেলেদের জন্য। ছেলেরা রৌদ্রোজ্জ্বল একটি দিনে মাঠে আসতে পেরে খুব খুশি। ’

সিরিজের প্রথম টেস্ট শুরু হবে ১ জানুয়ারি ও দ্বিতীয় টেস্ট হবে ৯ জানুয়ারি। এর আগেই সবাই ছন্দে ফিরবে বলে ডমিঙ্গোর বিশ্বাস। তিনি বলেন, ‘আগামী দুই দিন কঠোর অনুশীলন করতে হবে ব্যাটিং-বোলিংয়ে। টাওরাঙ্গা গিয়ে টেস্টের আগে ৬ দিন অনুশীলনের সুযোগ পাব আমরা। আশা করি সবাই ছন্দে ফিরতে পারবে টেস্টে নামার আগে। ’

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।