ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

সাইফউদ্দিনের মনে কিসের অভিমান!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২১
সাইফউদ্দিনের মনে কিসের অভিমান!

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর থেকেই দলের ফর্ম খরার পাশাপাশি বাংলাদেশের ক্রিকেটাঙ্গনেও নেই কোনো ভালো অবস্থা। একদিকে দলের এমন বাজে ফর্ম অপরদিকে অভ্যন্তরীন নানা সমস্যায় টালমাটাল দেশের ক্রিকেটাঙ্গন।

ঠিক এমন সময়ে নিজের ফেসবুকে একটি হতাশামূলক পোস্ট দিয়ে বিষয়টি আরও পরিস্কার করে দিলেন পেসার সাইফউদ্দিন।

আজ বৃহস্পতিবার রাত পৌনে ৯টার দিকে তিনি নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে লিখেছেন, ' আমাদের মত সাধারণ জুনিয়ার প্লেয়ারদের মনের কথা শোনার বা বোঝার কারো কোন সময় নেই হয়তো। কারো প্রতি কোন অভিযোগ নেই কিন্তু অভিমান আছে অনেক। ' পোস্টে নিজের ব্যাটিং করার একটা ছবিও যুক্ত করেছেন। আর কিছু নয়। স্বাভাবিকভাবেই এই পোস্ট মুহূর্তেই ভাইরাল হয়ে গেছে। ক্রিকেটপ্রেমীদের প্রশ্ন, কী এমন কষ্ট ইনজুরি আক্রান্ত এই তরুণের? যে কারণে তিনি প্রকাশ্যে এমনটা লিখলেন!

পোস্টের ব্যাপারে তাৎক্ষণিকভাবে সাইফউদ্দিনের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। তবে তার এই পোস্টের কারণ অনুমান করা কঠিন নয়। আসন্ন বিপিএলের প্লেয়ার ড্রাফটের জন্য ক্যাটাগরিতে ২১০ দেশীয় ক্রিকেটারকে নির্বাচিত করা হয়েছে। যার মাঝে নেই সাইফউদ্দিনের নাম! ইনজুরি থেকে পুরোপুরি সুস্থ হতে জানুয়ারির শেষ সপ্তাহ লেগে যাবে। এই যুক্তিতে নির্বাচকেরা সাইফকে ড্রাফটে রাখেননি। সাইফ নাকি শুধু ব্যাটার হিসেবে বিপিএল খেলতে চেয়েছিলেন। তার সেই আবদারও নাকচ হয়েছে।

এজন্যই কি ব্যাটিং করার ছবিযুক্ত পোস্টে মনের দুঃখ প্রকাশ করলেন সাইফউদ্দিন? গত ২৪ অক্টোবর টি-টোয়েন্টি বিশ্বকাপে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচে পিঠের চোটে আক্রান্ত হয়েছিলেন সাইফউদ্দিন। এরপর থেকে তিনি মাঠের বাইরে আছেন। সাইফের ব্যাপারে নির্বাচক হাবিবুল বাশার বলেছেন, 'আমরা মেডিক্যাল বিভাগ থেকে তথ্য পাওয়ার পরই দল নির্বাচন করি। তারা জানিয়েছে বিপিএলে খেলার মতো অবস্থায় নেই সাইফউদ্দিন। যার কারণে ড্রাফটে তার নাম আমরা রাখিনি। '

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।