ঢাকা, সোমবার, ১৬ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

ফের করোনা হানা, ইংল্যান্ডের অনুশীলন বাতিল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৩ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২২
ফের করোনা হানা, ইংল্যান্ডের অনুশীলন বাতিল

করোনা ভাইরাস আবারও ব্যাপক হারে বিস্তার করছে বিশ্বজুড়ে। ক্রীড়াঙ্গনেও এর প্রভাব পড়ছে।

অ্যাশেজে সর্বপ্রথম করোনা হানা দেয় ইংলিশ শিবিরে। এরপর তা ছড়ায় অস্ট্রেলিয়া শিবিরেও। দিন দিন বাড়ছে আক্রান্তের সংখ্যা। রোববার (০২ জানুয়ারি) সকালে জানা যায়, ইংল্যান্ড শিবিরে এক নেট বোলার করোনায় আক্রান্ত হয়েছেন। সঙ্গে সঙ্গে দিনের অনুশীলন বাতিল করে দেওয়া হয়।

সম্প্রতি ইংল্যান্ডের সাবেক ওয়ানডে অধিনায়ক অ্যাডাম হলিয়োকে কোচিং স্টাফে নেওয়া হয়েছিল। তিনি যোগ দেওয়ার আগেই বিপর্যস্ত শিবির। প্রধান কোচ ক্রিস সিলভারউডের করোনা পজিটিভ হওয়ায় তিনি সিডনি টেস্টে থাকতে পারবেন না। সহকারী কোচ গ্রাহাম থর্পকেই দলকে চাঙ্গা রাখার দায়িত্ব সামলাতে হবে।

ক্রিস ছাড়াও ইতিমধ্যে পেস বোলিং কোচ জন লিউইস, স্পিন মেন্টর জিতন পটেল এবং স্ট্রেংথ ও কন্ডিশনিং বিশেষজ্ঞ ড্যারেন ভেনেস করোনায় আক্রান্ত হয়েছেন। ফলে শলাপরামর্শের আশপাশে কার্যত কাউকেই পাবেন না থর্প। অস্ট্রেলিয়ায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে চলায় জো রুটও যথেষ্ট শঙ্কিত। অতিরিক্ত সাবধানতা অবলম্বন করা হচ্ছে অনুশীলনের ক্ষেত্রে।

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।