ঢাকা, বৃহস্পতিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ মে ২০২২, ১৭ শাওয়াল ১৪৪৩

ক্রিকেট

নেদারল্যান্ডসের বিপক্ষে আফগান দলে নেই নবী

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১২ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
নেদারল্যান্ডসের বিপক্ষে আফগান দলে নেই নবী

নেদারল্যান্ডস সিরিজকে সামনে রেখে স্কোয়াড ঘোষণা করেছে আফগানিস্তান ক্রিকেট বোর্ড। দল থেকে নিজেকে সরিয়ে রেখেছেন অলরাউন্ডার মোহাম্মদ নবী।

দলে নেই তরুণ পেসার নাভিন-উল-হকও।

তরুণ ক্রিকেটারদের দলে জায়গা করে দিতে দলে নেই নবী। অপরদিকে টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির কারণে ওয়ানডে থেকে নিজেকে আপাতত সরিয়ে রাখানে নাভিন।

হাশমতুল্লাহ শাহিদির নেতৃত্বে এ দলে জায়গা হয়েছে চার নতুন ক্রিকেটারের। এছাড়া দলে ফেরানো হয়েছে গত জানুয়ারিতে একটি ওয়ানডে খেলা আজমতউল্লাহ ওমরজাইকে। আগামী ২১ জানুয়ারি শুরু হবে ওয়ানডে সিরিজটি। পরের দুই ম্যাচ হবে ২৩ ও ২৫ জানুয়ারি। সবগুলো ম্যাচের ভেন্যু দোহা।

একনজরে আফগানিস্তানের ওয়ানডে স্কোয়াড: আজমতউল্লাহ ওমরজাই, ফরিদ মালিক, ফজলহক ফারুকি, গুলবাদিন নাইব, হাশমতউল্লাহ শহিদি (অধিনায়ক), ইকরাম আলিখিল, মুজিব উর রহমান, নাজিবউল্লাহ জাদরান, কাইস আহমেদ, রহমানউল্লাহ গুরবাজ, রহমত শাহ, রশিদ খান, রিয়াজ হাসান, সেলিম সাফি, শহিদুল্লাহ কামাল, শরাফউদ্দিন আশরাফ, উসমান গনি, ইয়ামিন আহমদজাই।

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa