ঢাকা, বুধবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২, ১৬ শাওয়াল ১৪৪৩

ক্রিকেট

পুরস্কার জেতা পাকিস্তানিদের শহিদ আফ্রিদির অভিনন্দন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৩ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
পুরস্কার জেতা পাকিস্তানিদের শহিদ আফ্রিদির অভিনন্দন

আইসিসির বর্ষসেরা পুরস্কারে বাজিমাত করেছে পাকিস্তান। বলতে গেলে প্রায় সবকটি পুরস্কারই নিজেদের করে নিয়েছে দেশটি।

তবে সবচেয়ে বড় অর্জন বর্ষসেরা ক্রিকেটারের তকমা পেয়েছেন তরুণ পেসার শাহিন শাহ আফ্রিদি। তার এমন অর্জনে উচ্ছ্বসিত দেশটির লিজেন্ডারি ক্রিকেটার শহিদ আফ্রিদি।

গত বছর দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে বর্ষসেরা ক্রিকেটার স্যার গ্যারফিল্ড সোবার্স ট্রফি জিতেছেন শাহিন আফ্রিদি। ২০০৪ সাল থেকে এই পুরস্কার দিয়ে আসছে আইসিসি। ২১ বছর বয়সী আফ্রিদির চেয়ে কম বয়সে এটি জিততে পারেননি আর কেউই। পাকিস্তানের হয়েও প্রথমবারের মতো কেউ এ পুরস্কার পেল। আইসিসি অ্যাওয়ার্ডে পাকিস্তানের শাহিন ছাড়াও ওয়ানডে ক্রিকেটারের পুরস্কার জিতেছেন অধিনায়ক বাবর আজম। টি-টোয়েন্টির সেরা হয়েছেন মোহাম্মদ রিজওয়ান।

শাহিন আফ্রিদির অর্জনকে অসাধারণ উল্লেখ করে টুইটারে শহিদ আফ্রিদি অভিনন্দন জানালেন পুরস্কার জেতা সবাইকেই। তিনি লিখেন, ‘অভিনন্দন শাহিন! তোমার জন্য ও পাকিস্তানের জন্য এটি অসাধারণ অর্জন। পুরোপুরি যোগ্য হিসেবেই পেয়েছো এটি। আমাদের দল এখন মহাতারকায় ভরা। আবারও অভিনন্দন রিজওয়ান, বাবর ও শাহিন। ’

বাংলাদেশ সময়: ১৩৩৩ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa