ঢাকা, বুধবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২, ১৬ শাওয়াল ১৪৪৩

ক্রিকেট

এক বছরের বেশি সময় পর ফিরে মাশরাফির ঝলক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৭ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
এক বছরের বেশি সময় পর ফিরে মাশরাফির ঝলক মাশরাফি। ছবি: শোয়েব মিথুন

২০২০ সালের ডিসেম্বরে সর্বশেষ মাঠে নেমেছিলেন মাশরাফি বিন মর্তুজা। সেবার বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে খেলেছিলেন জেমকন খুলনার হয়ে।

এরপর দীর্ঘ এক বছরেরও বেশি (৪০২ দিন) সময় পার হয়ে গেছে। এবার বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ম্যাচে মিনিস্টার গ্রুপ ঢাকার হয়ে মাঠে নেমে অপেক্ষার অবসান ঘটালেন।

মঙ্গলবার সিলেট সানরাইজার্সের বিপক্ষে ম্যাচ দিয়ে ব্যাট-বলের লড়াইয়ে ফেরেন ৩৮ বছর বয়সী এই পেসার। ম্যাচে ঢাকা হেরে গেলেও তিনি ৪ ওভারে ২১ রান দিয়ে ৪টি উইকেট তুলে নেন।  

এর আগে ২০২০ সালে জাতীয় দল থেকে ছিটকে যাওয়ার পর ঘরোয়া ক্রিকেটেই টিকে আছে মাশরাফির ক্যারিয়ার।

ফিটনেস সমস্যার কারণে ২০২১ সালে ঢাকা প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টি খেলতে পারেননি মাশরাফি। এবার প্লেয়ার্স ড্রাফটে তাকে দলে নেয় মিনিস্টার ঢাকা।

কিন্তু মাঠে নামার আগেই ফিটনেস অনুশীলনের সময় পিঠে চোট পান। এই চোটের কারণেই মূলত টুর্নামেন্টে ঢাকার প্রথম তিন ম্যাচে তিনি খেলতে পারেননি।

এদিকে জাতীয় দল থেকে আনুষ্ঠানিকভাবে অবসর না নিলেও মাশরাফির আন্তর্জাতিক ক্যারিয়ার প্রায় শেষ বলেই ধরে নেওয়া যায়। অবশ্য ঘরোয়া ক্রিকেটে খেলে যাবেন বিপিএল ও ঢাকা প্রিমিয়ার লিগে।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa