ঢাকা, বুধবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২, ১৬ শাওয়াল ১৪৪৩

ক্রিকেট

ফের করোনা পজিটিভ শহীদ আফ্রিদি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২২
ফের করোনা পজিটিভ শহীদ আফ্রিদি

মহাসমারোহে শুরু হচ্ছে পাকিস্তান ক্রিকেট লিগ (পিএসএল)। কিন্তু এর আগে দুঃসংবাদ পেল টুর্নামেন্টের ফ্র্যাঞ্চাইজি কোয়েটা গ্ল্যাডিয়েটর্স।

দলটির তারকা ক্রিকেটার শহীদ আফ্রিদি ফের করোনা পজিটিভ হয়েছেন।  

বৃহস্পতিবার এক টুইট বার্তায় বিষয়টি নিশ্চিত করেছে কোয়েটার ফ্র্যাঞ্চাইজিটি। এবারের পিএসএলে কোয়েটার প্রথম ম্যাচ শুক্রবার পেশোয়ার জালমির বিপক্ষে। এই ম্যাচ তো বটেই, প্রথম পর্বের পুরো সময়েই হয়তো আফ্রিদির সার্ভিস পাবে না কোয়েটা।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) প্রটোকল অনুযায়ী নিজ বাসায় কোয়ারেন্টিনে রয়েছেন আফ্রিদি। সাত দিন হোম কোয়ারেন্টিনে থাকার পর ফের করোনা পরীক্ষা করানো হবে তার। সেই পরীক্ষায় নেগেটিভ হলেই কেবল মাঠে নামতে পারবেন তিনি।

এর আগে গত ২০২০ সালের জুনে করোনায় আক্রান্ত হয়েছিলেন পাকিস্তানের সাবেক এই অধিনায়ক।

এদিকে আজ থেকে মাঠে গড়াচ্ছে পিএসএলের সপ্তম আসর। এবার কোয়েটার হয়ে খেলবেন আফ্রিদি। এমনকি দলের সঙ্গে আগেই যোগ দিয়ে অনুশীলনও করেছেন তিনি। কিন্তু মাঝে ব্যক্তিগত কারণে জৈব সুরক্ষা বলয় ভেঙে বাইরে যান। পরে দলের সঙ্গে যোগ দিলেও মঙ্গলবার রাত থেকে পিঠে ব্যথা অনুভব করেন তিনি। এরপর বুধবার চিকিৎসকের শরণাপন্ন হন তিনি। তবে দলের প্রথম ম্যাচের আগেই করোনা পজিটিভ হলেন এই ৪৬ বছর বয়সী অলরাউন্ডার।  

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa