ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

বৃষ্টি হানায় পণ্ড সিলেট-বরিশাল ম্যাচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২২
বৃষ্টি হানায় পণ্ড সিলেট-বরিশাল ম্যাচ ছবি: শোয়েব ‍মিথুন

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরের ১৯তম ম্যাচ বৃষ্টির হানায় পরিত্যক্ত ঘোষণা করা হয়। মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে শুক্রবার (০৪ ফেব্রুয়ারি) বেলা ১টা ৩০মিনিটে মাঠে নামার কথা ছিল ফরচুন বরিশাল ও সিলেট সানরাইজার্সের।

 

সকাল থেকেই ঘন কালো মেঘে ঢেকে ছিল মিরপুরের স্টেডিয়াম। এরপর দুপুর ১২টার দিকে ধীরে ধীরে শুরু হয় বর্ষণ ও ঝড়ো বাতাস। মাঠ ঢাকা ছিল কাভারে। সেই কাভার পর্যন্ত উড়ছিল বাতাসে। উইকেট বাঁচাতে হিমশিম খাচ্ছিলেন মাঠকর্মীরা। এক পর্যায়ে বাতাস কমলেও বৃষ্টি থামার কোনো নামান্তর নেই। এরপর বিকাল ৪টা ২৬ পর্যন্ত অপেক্ষার সিদ্ধান্ত নেওয়া হয়। কিন্তু বৃষ্টি থামার কোনো লক্ষণই দেখা যাচ্ছিল না। কখনও ধীরে আবার কখনও বেশ জোরে বৃষ্টি হয়ে চলছিল। সম্ভবত এ কারণেই বেলা ৩:৫০ মিনিটে ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করা হয়।  

ম্যাচ পরিত্যক্ত হওয়ায় দুই দল এখন ১ পয়েন্ট করে ভাগাভাগি করবে। সেক্ষেত্রে ৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করবে বরিশাল। অপরদিকে পাঁচ ম্যাচে মাত্র ১ জয়ে সবার নিচে থাকা সিলেট ১ পয়েন্ট পেয়েও অপরির্তিত অবস্থানে থাকবে।  

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।