ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

মাঠেই প্রকাশ্যে ধূমপান করলেন শেহজাদ!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২২
মাঠেই প্রকাশ্যে ধূমপান করলেন শেহজাদ! মাঠে ধূমপান করছেন আফগানিস্তানের মোহাম্মদ শেহজাদ/ছবি: শোয়েব মিথুন

থেমে থেমে বৃষ্টিপাতের কারণে আজ শুক্রবার বিপিএলের এক ম্যাচ পণ্ড হয়েছে এবং অন্যটির ভাগ্যও একই দিকে গড়াচ্ছে। তবে দ্বিতীয় ম্যাচ শুরুর সম্ভাবনা জাগে যখন বৃষ্টি কিছুটা কমে আসে।

শুরু হয় মাঠ প্রস্তুতের কাজও। কিন্তু এর মাঝেই দেখা গেল এক অদ্ভুত দৃশ্য। মাঠে দাঁড়িয়েই ধূমপান করছেন আফগানিস্তানের ব্যাটার মোহাম্মদ শেহজাদ!

ঘটনাটি মিনিস্টার গ্রুপ ঢাকা বনাম কুমিল্লা ভিক্টোরিয়ান্স ম্যাচ আয়োজনের লক্ষ্যে মাঠ শুকানোর কাজ চলার সময়কার। দুই দলের ক্রিকেটাররা তখন মাঠে এসে গেছেন। কেউ মাঠের পরিস্থিতি দেখছেন, কেউ হালকা ওয়ার্মআপ করছেন আবার অনেকেই মেতেছেন আড্ডায়। তখনই মাঠের একপ্রান্তে দেখা যায় মিনিস্টার গ্রুপ ঢাকার শেহজাদ কুমিল্লার করিম জানাত এবং আরেকজনের সঙ্গে কথা বলছেন।

সবই ঠিক ছিল। কিন্তু শেহজাদ ও অন্যদের আলাপচারিতার মাঝেই দেখা যায় ধোঁয়ার কুণ্ডলী! মাঠের ভেতর প্রকাশ্যে দাঁড়িয়ে ধূমপান করছেন আফগান উইকেটকিপার-ব্যাটার। বিষয়টি ধরা পড়ার পর মাঠের একপ্রান্তে থাকা ফটোগ্রাফাররা ঢাকা কোচ মিজানুর রহমান বাবুলের দৃষ্টি আকর্ষণ করেন। এরপর বাবুল গিয়ে সতর্ক করেন শেহজাদকে। তখন শেহজাদ ধূমপান বন্ধ করেন।  

নিয়ম অনুযায়ী, ক্রিকেট মাঠে সব ধরনের ধূমপান সম্পূর্ণ নিষিদ্ধ। শেহজাদের সেই ঘটনার পর আবারও গুঁড়ি গুঁড়ি বৃষ্টি শুরু হয় মিরপুরে। পিচ আবারও ঢেকে ফেলা হয় কাভারে। এখন দ্বিতীয় ম্যাচ নিয়েও দেখা দিয়েছে অনিশ্চয়তা। কিন্তু শেহজাদ-কাণ্ড কতদূর গড়াবে সেটা নিয়েও ধোঁয়াশা রয়ে গেল।

বাংলাদেশ সময়: ১৯০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।