ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

বিপিএলের মাঝপথে ফিরে যাচ্ছেন রাসেল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২২
বিপিএলের মাঝপথে ফিরে যাচ্ছেন রাসেল

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ৮ম আসরে গতকাল শুক্রবার শেষ ম্যাচ ছিল আন্দ্রে রাসেলের। কিন্তু বৃষ্টি বাগড়ায় মাঠেই নামা হয়নি এই ক্যারিবীয় অল-রাউন্ডারের।

মিরপুর শেরে বাংলায় গতকাল দুটি ম্যাচই বৃষ্টিতে পরিত্যক্ত ঘোষণা করা হয়। ফলে আসরে নিজের শেষ ম্যাচ না খেলেই ফিরে যেতে হচ্ছে রাসেলকে।

এক ভিডিওবার্তায় সমর্থকদের বিদায় বলে দিয়েছেন রাসেল। সেই সঙ্গে জানিয়েছেন, ফিটনেস নিয়ে কাজ করতে ডালাসে যাবেন টি-টোয়েন্টির এই মহাতারকা। রোববার থেকে শুরু হবে বিপিএলের সিলেট পর্ব।  

এবারের বিপিএল তেমন ভালো কাটেনি রাসেলের। ৬ ম্যাচের ৫ ইনিংসে ব্যাট করে রাসেলের সংগ্রহ যথাক্রমে ৭, ১২, ৩১*, ০ এবং ১১ রান। ব্যাট হাতে সফল না হলেও বল হাতে ৬ ইনিংসে নিয়েছেন ৮ উইকেট। এর মাঝে চট্টগ্রামে কুমিল্লার বিপক্ষে ১৭ রানে ৩ উইকেট ছিল সেরা। ওই ম্যাচটিই এবারের আসরে রাসেলের খেলা শেষ ম্যাচ। মিনিস্টার গ্রুপ ঢাকা কর্তৃপক্ষ জানিয়েছে, বিপিএল ছাড়বেন রাসেল।

বিদায়ের আগে এক ভিডিওবার্তায় রাসেল বলেছেন, 'আজ আমার শেষ ম্যাচ ছিল, বৃষ্টিতে ভেসে গেল। আজ ভালো একটা ম্যাচ খেলে সবাইকে বিনোদন দিয়ে বিদায় নিতে চেয়েছিলাম। বৃষ্টির জন্য তা হল না। সবাইকে শুভকামনা জানাচ্ছি। আমরা শিরোপা জেতার মত দল। মিনিস্টার ঢাকার সমর্থকরা সমর্থন জুগিয়ে যান। ডালাসে থেকে আমি যুক্ত থাকব। টুর্নামেন্টের আরও অর্ধেক বাকি। একটু আগেই চলে যেতে হচ্ছে। তব ফিটনেস নিয়ে কিছু কাজ করতে হবে। অনেক উপভোগ করেছি। দারুণ একটা দল ঢাকা, তাদের কাপ জেতার সামর্থ্য আছে। '

 

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।