ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

প্রোটিয়াদের বিপক্ষে টেস্টে নেই উইলিয়ামসন

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২২
প্রোটিয়াদের বিপক্ষে টেস্টে নেই উইলিয়ামসন

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজে নেই কেন উইলিয়ামসন। বৃহস্পতিবার থেকে ঘরের মাঠে শুরু হওয়া এই সিরিজের আগে ইনজুরিতে পড়েছেন নিউজিল্যান্ড অধিনায়ক।

জানুয়ারিতে বাংলাদেশের বিপক্ষে খেলে অবসর নেওয়ায় এই সিরিজে আগে থেকেই নেই রস টেলর। এবার ইনজুরিতে পড়লেন উইলিয়ামসন। ২০০৮ সালের পর এই প্রথম ব্ল্যাক ক্যাপসদের টেস্ট দলে নেই দুজন। এ ছাড়া সন্তান সম্ভাবা স্ত্রীর পাশে থাকার জন্য এই সিরিজ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন ট্রেন্ট বোল্ট।

এদিকে উইলিয়ামসনের পরিবর্তে ১৫ সদস্যের টেস্ট দলে ডাকা হয়েছে অনঅভিষিক্ত উইকেটরক্ষক ব্যাটসম্যান ক্যাম ফ্লেচারকে। আর বোল্টের পরিবর্তে ডাকা হয়েছে আরেক নতুন মুখ ব্লেয়ার টিকনারকে। দলে ডাকা হয়েছে কলিন ড গ্র্যান্ডহোম ও হামিশ রাদারফোর্ডকে।

আগামী ১৭ ফেব্রুয়ারি ক্রাইস্টচার্চে শুরু হবে নিউজিল্যান্ড ও দক্ষিণ আফ্রিকার প্রথম টেস্ট। একই মাঠে পরের টেস্ট ২৫ ফেব্রুয়ারি থেকে।

প্রথম টেস্টের নিউজিল্যান্ড দল: টম ল্যাথাম (অধিনায়ক), টম ব্লান্ডেল (উইকেটকিপার), ডেভন কনওয়ে, কলিন ডি গ্র্যান্ডহোম, ক্যাম ফ্লেচার, ম্যাট হেনরি, কাইল জেমিসন, ড্যারিল মিচেল, হেনরি নিকোলস, রাচিন রবীন্দ্র, হামিশ রাদারফোর্ড, টিম সাউদি, ব্লেয়ার টিকনার, নিল ওয়্যাগনার, উইল ইয়াং।

বাংলাদেশ সময়: ১২৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।