ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

সাকিবের দল না পাওয়া নিয়ে যা বললেন শিশির

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২২
সাকিবের দল না পাওয়া নিয়ে যা বললেন শিশির

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের মেগা নিলামে অবিক্রিত থেকে যান সাকিব আল হাসান। ২ কোটি রুপি ভিত্তিমূল্যের বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডারকে কেনার আগ্রহ প্রকাশ করেনি কোনো ফ্র্যাঞ্চাইজি।

রোববার দ্বিতীয় দিনের নিলামের শেষ দিকে ফের তোলা হয় সাকিবের নাম। কিন্তু আগের দিনের মতোই অবিক্রিত থাকেন তিনি।

অথচ সমর্থকরা ভেবেছিলেন এই আইপিএলে সাকিবকে নিয়ে হয়তো কাড়াকাড়ি হতে পারে। চলতি বিপিএলে দুর্দান্ত ফর্মে থাকা সাকিব চড়া দামেই দল পাবেন, নিলামের আগে এমনটাই ভাবা হচ্ছিল। কিন্তু চলতি বিপিএলে টানা পাঁচ ম্যাচের সেরা নির্বাচিত হওয়ার পরও আইপিএলে দল পেলেন না তিনি।

সাকিবের দল না পাবার পেছনে অবশ্য জাতীয় দলের সিরিজকে দেখা হচ্ছে। কেননা বাংলাদেশ-শ্রীলঙ্কা টেস্ট সিরিজ চলাকালীন আইপিএল শেষভাগে গড়াবে। ফলে তাকে পুরো মৌসুম পাওয়া যাবে না।

এদিকে সাকিবের আইপিএলে দল না পাওয়া নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকে তাকে ট্রলও করছেন। তবে বরাবরই সাকিবের সমালোচনায় তার পাশে ঢাল হয়ে দাঁড়ান তার স্ত্রী উম্মে আহমেদ শিশির। এবারও তিনি এগিয়ে এসেছেন।

নিজের ভেরিফাইড ফেসবুক পেজে এক পোস্টে শিশির লিখেন, এবিষয়টি নিয়ে মন্তব্য করার আগেই আপনাদের জেনে রাখা ভালো যে, কয়েকটা দল তার সঙ্গে সরাসরি যোগাযোগ করেছিল। জানতে চেয়েছিল সে পুরো মৌসুম খেলতে পারবে নাকি, কিন্তু দুর্ভাগ্যজনকভাবে শ্রীলঙ্কা সফরের জন্য সে পারতো না! এই কারণেই তাকে নিলাম থেকে কেউ নেয়নি। এটা বড় কোনো বিষয় না। তবে এটাই শেষ নয়, পরের বছর সবসময়ই অপেক্ষা করছে! কোনো দলে জায়গা করে নিতে তাকে শ্রীলঙ্কা সিরিজ বাদ দিতে হতো। তখন কি আপনারা একই কথা বলতেন? নাকি বিশ্বাসঘাতক বানাতেন? আপনাদের উত্তেজনায় পানি ঢেলে দেওয়ার জন্য দুঃখিত।

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।