ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

ক্রিকেট

সিরিজের মাঝে কাউকে ছাড়ার নিয়ম নেই: পাপন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, মার্চ ২২, ২০২২
সিরিজের মাঝে কাউকে ছাড়ার নিয়ম নেই: পাপন

আইপিএলে ইংলিস পেসার মার্ক উডের ইনজুরি সুসংবাদ বয়ে এনেছিল বাংলাদেশের পেসার তাসকিন আহমেদের জন্য। তাকে দলে ভেড়ানোর জন্য ফোন করেছিলেন আইপিএলের নতুন দল লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের মেন্টর গৌতম গম্ভীর।

কিন্তু দক্ষিণ আফ্রিকায় সিরিজ খেলার কারণে তাসকিনকে ছাড়বে না বিসিবি।

দক্ষিণ আফ্রিকা সিরিজ ছেড়ে আইপিএলে যাওয়ার জন্য তাই নিজে থেকেই রাজি হননি তাসকিন। এবার বিষয়টি নিয়ে কথা বলেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি জানান সিরিজের মাঝপথে কেউ উড়াল দেওয়ার সুযোগ নাই। অবশ্য শ্রীলঙ্কা সিরিজে তাসকিন ছাড় পাবে বলে আশাবাদ ব্যক্ত করেন বিসিবি প্রধান।

মঙ্গলবার (২২মার্চ) নাজমুল হাসান পাপন সাংবাদিকদের বলেন, ‘তাসকিনের আইপিএল খেলা নিয়ে আমাদের কোনো আপত্তি নেই। কিন্তু সেটা অবশ্যই সিরিজের মাঝপথে নয়। ওর সাথে যেটা কথা হয়েছে, এই সিরিজের পর ও যেতে পারে। এমনকি সামনে যে শ্রীলঙ্কা সিরিজ আছে, সেখানেও ওকে আমরা ছাড় দিতে পারি। কিন্তু একটা চলমান সিরিজের মাঝখান থেকে কাউকে ছাড়ার কোনো সুযোগই নাই। ’

আইপিএলের চলতি মৌসুমের পুরো সময়ের জন্যই তাসকিনকে চেয়েছিল লক্ষ্ণৌ। তাই তাসকিনকে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজ না খেলেই ভারতে যেতে হতো। তাসকিন নিজেও দেশের হয়ে খেলাটাকেই বেশি প্রাধান্য দিয়েছেন। তাকে না পেয়ে ইতোমধ্যেই জিম্বাবুয়ের পেসার ব্লেসিং মুজারবানিকে দলে নিয়েছে আইপিএলের নতুন দলটি।

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, মার্চ ২২, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।