ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

ক্রিকেট

দুই ম্যাচের জন্য নিষিদ্ধ জেসন রয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৮ ঘণ্টা, মার্চ ২৩, ২০২২
দুই ম্যাচের জন্য নিষিদ্ধ জেসন রয়

ইংলিশ ব্যাটার জেসন রয়কে নিষেধাজ্ঞা দেয়া হলেও কোনো কারণ উল্লেখ করা হয়নি। ব্যাপারটিকে তাই রহস্যজনক মনে হচ্ছে।

ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) মঙ্গলবার (২২ মার্চ) এক বিবৃততে জানায় আন্তর্জাতিক ক্রিকেটে রয়কে দুই ম্যাচের স্থগিত নিষেধাজ্ঞার পাশাপাশি ৫০০ পাউন্ড জরিমানা করা হয়েছে।

ইংল্যান্ড ও ওয়েলসের পেশাদার ঘরোয়া খেলায় সাজা প্রদানকারী সংস্থা ‘ক্রিকেট ডিসিপ্লিন কমিটি (সিডিসি)’ রয়কে এই শাস্তি দেয়। বিবৃতিতে ইসিবি জানায়, ‘রয় এমন আচরণ করার অভিযোগ স্বীকার করেছে, যা ক্রিকেটের স্বার্থের জন্য ক্ষতিকর হতে পারে বা ক্রিকেট, ইসিবি ও তার নিজেকে অসম্মানিত করতে পারে। ’

চলতি মাসের ৩১ তারিখের মধ্যে জরিমানার অর্থ প্রধান করতে হবে রয়কে। তবে নিষেধাজ্ঞার বিষয়টি শিথিল করেছে ইসিবি। দুই ম্যাচের নিষেধাজ্ঞা দিলেও রয়ের ভালো আচরনের শর্তে আগামী ১২ মাসের জন্য তার নিষেধাজ্ঞা স্থগিত রাখা হয়েছে।

মার্চের শুরুতেই পরিবারকে সময় দিতে আইপিএল থেকে নাম উঠিয়ে নেন রয়। তারপরও টুর্নামেন্টের নতুন ফ্রাঞ্চাইজি গুজরাট টাইটান্স ইংলিশ এই ব্যাটারকে ভিত্তিমূল্য ২ কোটি রুপিতে দলে ভেড়ায়।

বাংলাদেশ সময়: ০৯৫৮ ঘণ্টা, মার্চ ২৩, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।