ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

ক্রিকেট

আফগান মুজিবকে বাংলাদেশের বানিয়ে দিল আইসিসি!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, মার্চ ২৩, ২০২২
আফগান মুজিবকে বাংলাদেশের বানিয়ে দিল আইসিসি!

ফের একবার বড় ধরনের ভুল করল আইসিসি। এর আগে র‍্যাংকিংয়ে নিউজিল্যান্ডের নামের পাশে বাংলাদেশের পতাকা বসিয়ে দিয়েছিল ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা।

এবার আফগানিস্তানের স্পিনার মুজিব-উর-রহমানের নামের পাশে বাংলাদেশের পতাকা বসিয়ে দিল তারা।

আজ বুধবার টেস্ট ও ওয়ানডে র‍্যাংকিংয়ের হালনাগাদ তালিকা প্রকাশ করেছে আইসিসি। সেই তালিকাতেই মস্ত বড় ভুল করেছে তারা। মুজিবের নামের পাশে বসিয়ে দিয়েছে বাংলাদেশের পতাকা।

র‍্যাংকিংয়ের তালিকা আইসিসির ফেসবুক পেজে পোস্ট করার পর অনেকের নজরে আসে। এরপর ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থার এমন ভুল নিয়ে অনেকে হাস্যরস যেমন করছেন, কেউ কেউ আবার তীব্র সমালোচনাতেও মাতছেন।  

এর আগে গত ১৬ জানুয়ারি অ্যাশেজ সিরিজ শেষে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের হালনাগাদ পয়েন্ট তালিকা প্রকাশ করে আইসিসি। কিন্তু সেই তালিকায় নিউজিল্যান্ডের নামের পাশে বাংলাদেশের পতাকা, বাংলাদেশের নামের পাশে ওয়েস্ট ইন্ডিজের পতাকা এবং ওয়েস্ট ইন্ডিজের পতাকার ঘরে নিউজিল্যান্ডের পতাকা দেখা যায়। এ নিয়ে তীব্র সমালোচনার পর অবশ্য কিছুক্ষণের মধ্যেই ভুল সংশোধন করে নতুন তালিকা প্রকাশ করে আইসিসি।  

আরও পড়ুন- বাংলাদেশের পতাকার পাশে নিউজিল্যান্ডের নাম বসালো আইসিসি!

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, মার্চ ২৩, ২০২২
এমএইচএম  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।