ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

ক্রিকেট

এআইইউবি প্রমিলা ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ভাষানটেক স্কুল এন্ড কলেজ

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৮ ঘণ্টা, মার্চ ২৭, ২০২২
এআইইউবি প্রমিলা ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ভাষানটেক স্কুল এন্ড কলেজ

ঢাকা বিশ্ববিদ্যালয়: আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশ (এআইইউবি) আন্তঃকলেজ প্রমিলা ক্রিকেট চ্যাম্পিয়নশিপ ২০২২-এর ফাইনাল ম্যাচে চ্যাম্পিয়ান হয়েছে ভাষানটেক স্কুল এন্ড কলেজ।

শনিবার (২৬ মার্চ) এআইইউবি-এর মাঠে অনুষ্ঠিত এ ম্যাচে রানার্সআপ হয় সবুজবাগ সরকারি কলেজ।

তৃতীয় স্থান অধিকার করেছে মাইলষ্টোন কলেজ। ফেয়ার প্লে ট্রফি অর্জন করেছে ঢাকা ইম্পেরিয়াল কলেজ।  

ভাষানটেক স্কুল এন্ড কলেজের সানজিদা তার পারফরম্যান্সের জন্য টুর্নামেন্ট সেরার ট্রফি জিতেছেন এবং সবুজবাগ কলেজের সিথীকে ফাইনাল সেরার ট্রফি প্রদান করা হয়।  

টুর্নামেন্টের ফাইনাল খেলায় পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে এআইইউবি এর বোর্ড অব ট্রাস্টিজের প্রতিষ্ঠাতা সদস্য মিসেস নাদিয়া আনোয়ার প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ী ও রানার্সআপ দলের মধ্যে ট্রফি ও পুরস্কার তুলে দেন।  

এসময় স্টুডেন্ট অ্যাফেয়ার্স এর পরিচালক জনাব মন্জুর এইচ খান, এআইইউবি এর উর্ধ্বতন কর্মকর্তাগণসহ অংশগ্রহনকারী কলেজসমূহের প্রতিনিধিবৃন্দ এবং বিপুল সংখ্যক শিক্ষার্থী উপস্থিত ছিলেন। ২ দিনব্যাপী এই টুর্নামেন্টটি এআইইউবি এর মাঠে ২৫ ও ২৬ শে মার্চ ২০২২ অনুষ্ঠিত হয়। এই টুর্নামেন্টে ঢাকা শহরের খ্যাতনামা মোট ৮টি কলেজ অংশগ্রহণ করে।

বাংলাদেশ সময়: ০২১৫ ঘণ্টা, মার্চ ২৭, ২০২২
এসকেবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।