ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

ক্রিকেট

ডু প্লেসি-কোহলিদের পাহাড়সম রানকে পাত্তাই দিল না পাঞ্জাব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৩ ঘণ্টা, মার্চ ২৮, ২০২২
ডু প্লেসি-কোহলিদের পাহাড়সম রানকে পাত্তাই দিল না পাঞ্জাব ওডেন স্মিথের ঝড়।

২০৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নামে পাঞ্জাব কিংস। ওভার প্রতি রান রেট ১০-এরও বেশি।

তবে এই পাহাড়সম রানও পাত্তা পেল না দলটির সামনে। দলের প্রায় সব ব্যাটারদের প্রয়াসে র‌্যয়াল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে ৫ উইকেটে জয় তুলে নেয় মায়াঙ্ক আগারওয়ালের নেতৃত্বে দলটি।

রোববার (২৭ মার্চ) মুম্বাইর ড. ডিওয়াই পাতিল স্পোর্টস অ্যাকাডেমিতে চলমান আইপিএলের তৃতীয় ম্যাচে মুখোমুখি হয় দুদল। যেখানে প্রথমে ব্যাট করা ব্যাঙ্গালুরু অধিনায়ক ফাফ ডু প্লেসির ব্যাটে ভর করে নির্ধারিত ২০ ওভার শেষৈ ২ উইকেট হারিয়ে ২০৫ রান করে। জবাবে ৫ উইকেট হারিয়ে ও এক ওভার বাকি থাকতেই ২০৮ করে জয়ের বন্দরে পৌঁছে যায় পাঞ্জাব।

২০৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শিখর ধাওয়ান ও ভানুকা রাজাপক্ষের ৪৩ ও আগারওয়ালের ৩২ রানে ভালোই শুরু পায় পাঞ্জাব। তবে শেষ দিকে অপরাজিত শাহরুখ খানের ২০ বলে ২৪ ও ওডেন স্মিথের ৮ বলে ঝড়ো ২৫ রানেই সহজ জয় পায় পাঞ্জাব।

ব্যাঙ্গালুরু বোলার মোহাম্মদ সিরাজ ২টি উইকেট পান।

টস হেরে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে ডু প্লেসি ব্যাঙ্গালুরুর হয়ে সর্বোচ্চ ৮৮ রান করেন। তিনি ৫৭ বলে ৩টি চার ও ৭টি ছক্কায় এই সংগ্রহ গড়েন। এছাড়া বিরাট কোহলি ২৯ বলে ৪১ ও দিনেশ কার্তিক ১৪ বলে ৩২ রানে অপরাজিত থাকেন।

ম্যাচ সেরা হন ওডেন স্মিথ

বাংলাদেশ সময়: ০০০২ ঘণ্টা, মার্চ ২৮, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।