ঢাকা, শুক্রবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০২ ডিসেম্বর ২০২২, ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

টানা দুই ম্যাচে সেরা সাকিব কোয়ালিফায়ারে ব্যর্থ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
টানা দুই ম্যাচে সেরা সাকিব কোয়ালিফায়ারে ব্যর্থ

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) গত দুই ম্যাচে ভালো পারফরম্যান্স দেখালেও এবার আর পারলেন না। তবে উইকেট নেওয়ার ধারাবাহিকতা বজায় রেখেছেন বাংলাদেশি এই অলরাউন্ডার।

মঙ্গলবার সিপিএলের প্রথম কোয়ালিফায়ারে গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সকে ৮৭ রানে হারিয়ে ফাইনালে উঠেছে বারবাডোজ রয়্যালস। কর্নওয়াল ও আজম খানের বিধ্বংসী ইনিংসে দলটি ১৯৫ রানের সংগ্রহ পায়। জবাবে ব্যাট করতে নেমে স্রেফ ১০৮ রানেই থেমে যায় সাকিবের দল।

দলের হয়ে ৩ ওভারে ২২ রান খরচায় রাকিম কর্নওয়ালের উইকেট নেন সাকিব। ব্যাট হাতে তিনি মাত্র ২ বল খেলে করেন ১ রান। আগের দুই ম্যাচে যদিও বাংলাদেশি এই অধিনায়ক ছিলেন দুর্দান্ত। ত্রিনবাগো নাইট রাইডার্সের বিপক্ষে তিনি ২৫ বলে ৩৫ রানের ক্যামিওর পর বল হাতে নেন ৩ উইকেট। পরের ম্যাচে বারবাডোজের বিপক্ষে ২.৩ ওভারে ১২ রানে ১ উইকেট নেওয়ার পর ব্যাট হাতে খেলেন ৩০ বলে ৫৩ রানের ইনিংস।

কোয়ালিফায়ার হেরে গেলেও সাকিবদের এখনও ফাইনালের স্বপ্ন ভেস্তে যায়নি। এলিমিনেটরে জ্যামাইকা তালাওয়াহস ও সেন্ট লুসিয়া কিংসের মধ্যে জয়ী দলের বিপক্ষে দ্বিতীয় কোয়ালিফায়ারে খেলে ফাইনালে উঠার সুযোগ রয়েছে তাদের।

বাংলাদেশ সময়: ০২০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
আরইউ  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa