ঢাকা, সোমবার, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ০৫ ডিসেম্বর ২০২২, ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

বাংলাদেশ ঘুরে দাঁড়াতেই নামল বৃষ্টি

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৬ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২২
বাংলাদেশ ঘুরে দাঁড়াতেই নামল বৃষ্টি ছবি : শোয়েব মিথুন

সিলেট থেকে : রাতভর বৃষ্টিতে মাঠ ছিল ভেজা। এমন উইকেটে গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়ায় টস।

বাংলাদেশ হেরে গেল সেটিই। এরপর দুই উদ্বোধনী ব্যাটার ব্যর্থ হলেন, রান উঠল মন্থর গতিতে। শেষদিকে বাংলাদেশ যখন ঘুরে দাঁড়াতে শুরু করল, এলো বৃষ্টি।

সোমবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে নারী এশিয়া কাপের ম্যাচে পাকিস্তানের বিপক্ষে বৃষ্টির আগে ৭ উইকেট হারিয়ে ৫৮ রান করেছে বাংলাদেশ নারী দল।

টস হেরে ব্যাট করতে নেমে প্রথম ওভারেই উদ্বোধনী ব্যাটার শামীমা সুলতানাকে হারায় বাংলাদেশ। ৫ বলে ১ রান করে একদম সোজা বলে আউট হয়ে যান তিনি। এরপর আরেক উদ্বোধনী ব্যাটার ফারজানা হক ৭ বলে ১ রান করে আউট হন সাদিয়া ইকবালের স্পিনে।  

দুই উইকেট হারানোর পর একদমই মন্থর হয়ে যায় বাংলাদেশের রান তোলার গতি। ৪ ওভার শেষে বাংলাদেশের রান ছিল মাত্র ৩। ইনিংসের পঞ্চম ওভারে এসে দলের হয়ে প্রথম বাউন্ডারি হাঁকান নিগার সুলতানা জ্যোতি। ডায়ানা বাইগকে টানা দুই চার মারেন তিনি।  

পরের ওভারেই অবশ্য মেডেন দেন লতা মণ্ডল। তবে জ্যোতিকে সঙ্গে নিয়ে দলকে বাঁচানোর চেষ্টা করছিলেন তিনি। কিন্তু নবম ওভারে এসে নিদা ধারের বলে আউট হয়ে যান তিনি। ১৯ বল খেলে ১২ রান করেন এই ব্যাটার।  

জ্যোতির সঙ্গী হন সালমা খাতুন। কিন্তু এর মধ্যে ফিরে যান টাইগ্রেস অধিনায়কও। ৩০ বল খেলে ২ চারে ১৭ রান করেন টাইগ্রেস অধিনায়ক।  

বাংলাদেশ সময় :
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa