ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

সৌম্য-আফিফের বিদায় সাকিবের ব্যাটে লড়ছে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৯ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
সৌম্য-আফিফের বিদায় সাকিবের ব্যাটে লড়ছে বাংলাদেশ

নিউজিল্যান্ডের বিপক্ষে ২০৯ রানের টার্গেটে ব্যাট করছে বাংলাদেশ। শুরুটা ভালো হয়নি টাইগারদের।

৪৭ রানেই দুই উইকেট হারিয়েছিল তারা। এরপর লড়াই চালিয়ে যাচ্ছিলেন সাকিব আল হাসান এবং সৌম্য সরকার। তবে আশা জাগানিয়া শুরু করেও ২৩ রানে ফিরে গেছেন সৌম্য। সাকিবের ব্যাটে লড়াই করছে বাংলাদেশ। হাফ সেঞ্চুরির খুব কাছে তিনি।

সৌম্যর জন্য ফাঁদটা পাতা ছিল, সৌম্য পা দিলেন তাতেই। মিলনের শর্ট বলে র‍্যাম্প শট খেলতে গিয়ে থার্ডম্যানে ধরা পড়লেন ১৭ বলে ২৩ রান করে। ১০ ওভার শেষে ৯০ রান তুলতে তৃতীয় উইকেট হারাল বাংলাদেশ, পরের ১০ ওভারে ৭ উইকেটে প্রয়োজন ১১৯ রান।

এরপর ব্রেসওয়েলের শিকার হয়ে ফিরে যান আফিফ। ক্রিজে ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন, তবে এরপরই হয়তো বুঝলেন, বল যেখানে পড়ছে সেখানে পৌঁছাতে পারবেন না। আফিফ হোসেন তাই পুশ করতে গিয়েছিলেন। শেষরক্ষা হলো না তাতেও। ব্রেসওয়েলের ভেতরের দিকে ঢোকা বল আফিফের ব্যাট ফাঁকি দিয়ে ভাঙল স্টাম্প। নিউজিল্যান্ডের ‘ম্যান উইথ দ্য গোল্ডেন আর্ম’আঘাত করলেন আরেকবার। ৪ রান করে ফিরলেন আফিফ। কাছাকাছি সময়ে ২ উইকেট হারিয়ে চাপ বাড়ল বাংলাদেশের।

এই রিপোর্ট লেখা পর্যন্ত ১৩.৩ ওভারে ১১৭ রান করেছে বাংলাদেশ। সাকিব আল হাসান ৪৬ রানে অপরাজিত আছেন। তার সঙ্গে নুরুল হাসান ১ রানে অপরাজিত আছেন।  

বাংলাদেশ সময়: ১০৫৭ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।