ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

সমর্থকদের ধন্যবাদ জানিয়ে অস্ট্রেলিয়ার পোস্ট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৯ ঘণ্টা, জুন ২৫, ২০২৪
সমর্থকদের ধন্যবাদ জানিয়ে অস্ট্রেলিয়ার পোস্ট

ইতিহাস গড়ে প্রথমাবারের মত টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে নাম লিখিয়েছে আফগানিস্তান। বাংলাদেশকে আট রানে হারিয়ে প্রথমবারের মত বিশ্বকাপের সেমিফাইনালে খেলবে যুদ্ধবিধ্বস্ত দেশটি।

আফগানিস্তানের জয়ে স্বপ্ন ভঙ্গ হয়েছে অস্ট্রেলিয়ার। তাদের বিদায় নিশ্চিত হয়েছে। বিদায় নিশ্চিতের পর সকল সমর্থকদের ধন্যবাদ জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছে অস্ট্রেলিয়া।

বিদায় নিশ্চিতের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে অস্ট্রেলিয়া তাদের ভেরিফাইড অ্যাকাউন্ট থেকে পোস্ট দিয়ে ধন্যবাদ জানিয়েছে সমর্থকদের। সেখানে বলা হয়, ‘এটাই আমাদের ভাগ্যে লেখা ছিল। ক্রিকেটে ফলাফল সবসময়ই অপ্রত্যাশিত। অস্ট্রেলিয়া দলকে সমর্থন দেয়ার জন্য সকলকে ধন্যবাদ। '

আজ বাংলাদেশ আফগানিস্তান ম্যাচের উপর নির্ভর করছিল অস্ট্রেলিয়ার ভাগ্য। আফগানিস্তানকে ১২.১ ওভারের মধ্যে হারাতে পারলে রান রেটের হিসেবে সেমিফাইনালে যেত বাংলাদেশ। অন্য ব্যাবধানে বাংলাদশ আফগানিস্তানকে হারাতে পারলে সেমিফাইনালে যেত অস্ট্রেলিয়া। তবে জয় নিয়ে সেমিফাইনাল নিশ্চিত করেয়েছে আফগানিস্তান। বাংলাদেশের যখন সেমিফাইনালে ওঠার রাস্তা বন্ধ হয়ে যায় তখন নিজেদের ফেসবুক পেজে বাংলাদেশকে সমর্থন দিয়ে পোষ্ট করে ক্রিকেট অস্ট্রেলিয়া। বাংলাদেশকে জয়ের জন্য শুভকামনা জানিয়ে পোস্ট করেছিল তারা। কারণ তাতে তাদেরই লাভ হতো। তবে শেষ পর্যন্ত স্বপ্ন ভঙ্গ হয়েছে দুই দলেরই।

বাংলাদেশ সময়: ১৩২৬ ঘণ্টা, জুন ২৫, ২০২৪
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।