ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

ইয়াসিরকে বাদ দিয়ে একাদশে মিরাজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৪ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২২
ইয়াসিরকে বাদ দিয়ে একাদশে মিরাজ

আট ব্যাটার তত্ত্ব থেকে সরে এলো বাংলাদেশ। নেদারল্যান্ডসের বিপক্ষে আগের ম্যাচে চার স্বীকৃত বোলার নিয়ে নামলেও এবার দলে নেওয়া হয়েছে আরও এক অলরাউন্ডারকে।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচের একাদশ থেকে বাদ পড়েছেন ইয়াসির আলি রাব্বি, তার জায়গায় এসেছেন মেহেদী হাসান মিরাজ।

বৃহস্পতিবার সিডনিতে সুপার টুয়েলভের ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টস হেরে ফিল্ডিং করবে বাংলাদেশ। প্রতিপক্ষের বাঁহাতি ব্যাটারদের কথা ভেবে মিরাজকে খেলানোর সিদ্ধান্ত নিতে পারে বাংলাদেশ। একটি বদল ছাড়া আগের ম্যাচের একাদশই খেলাচ্ছে টাইগাররা।

দুই দলেই অবশ্য দেখা মিলছে বাড়তি স্পিনারের। দক্ষিণ আফ্রিকা দলে আছেন তাব্রেইজ শামসি। লুঙ্গি এনগিডির জায়গায় দলে নেওয়া হয়েছে এ বাঁহাতি আনঅর্থোডক্স স্পিনারকে।  

বাংলাদেশ একাদশ 

সৌম্য সরকার, নাজমুল হোসেন, লিটন দাস, সাকিব আল হাসান, আফিফ হোসেন, নুরুল হাসান, মোসাদ্দেক হোসেন, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ ও মোস্তাফিজুর রহমান।  


দক্ষিণ আফ্রিকা একাদশ

টেম্বা বাভুমা, কুইন্টন ডি কক, রাইলি রুশো, এইডেন মার্করাম, ডেভিড মিলার, ট্রিস্টান স্টাবস, ওয়েইন পারনেল, কেশব মহারাজ, কাগিসো রাবাদা, আনরিখ নর্কিয়া, তাব্রেইজ শামসি।  

বাংলাদেশ সময় : ০৮৪৫ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।