ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

সম্পন্ন হলো কেএসআরএম অষ্টম গলফ টুর্নামেন্ট

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২২
সম্পন্ন হলো কেএসআরএম অষ্টম গলফ টুর্নামেন্ট

চট্টগ্রাম: ভাটিয়ারি গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবে অষ্টম গলফ টুর্নামেন্ট সম্পন্ন হয়েছে। টুর্নামেন্টের আয়োজন করে দেশের অন্যতম বৃহৎ ইস্পাত শিল্প প্রতিষ্ঠান কেএসআরএম।

শুক্রবার (২ ডিসেম্বর) সকালে প্রধান অতিথি ভাটিয়ারি গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবের প্রেসিডেন্ট ও ২৪ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল মিজানুর রহমান শামীম এবং কেএসআরএমের জ্যেষ্ঠ মহাব্যবস্থপক (বিক্রয় ও বিপণন) মো. জসিম উদ্দিন, বিজনেস রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট উইংয়ের মহাব্যবস্থাপক কর্নেল (অব.) মো. আশফাকুল ইসলাম, মহাব্যবস্থাপক (মানবসম্পদ ও প্রশাসন) সৈয়দ নজরুল আলম, ভাটিয়ারি গলফ অ্যান্ড কাট্রি ক্লাব ভাইস প্রসিডেন্ট (এডমিন অ্যান্ড ফিনেন্স) ব্রিগেডিয়ার জেনারেল কাজী ইফতেখারুল আলম, কেএসআরএমের মিডিয়া অ্যাডভাইজার মিজানুল ইসলাম টুর্নামেন্টের উদ্বোধন ঘোষণা করেন।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি মেজর জেনারেল মিজানুর রহমান শামীম বলেন, প্রতিবছর আমরা কেএসআরএমের সহযোগিতায় এই  টুর্নামেন্টের আয়োজন করে থাকি।

যা অত্যন্ত আনন্দের ও দ্বিপাক্ষিক সম্পর্কের ধারাবাহিকতা। এজন্য কেএসআরএম কর্তৃপক্ষের প্রতি আমাদের আন্তরিক ধন্যবাদ। আমরা আশা করছি কেএসআরএমের সাথে আমাদের ধারাবাহিক এ সম্পর্ক আগামীও অব্যাহত থাকবে। আঞ্চলিক পর্যায়ের এসব গলঠ টুর্নামেন্ট জাতীয় পর্যায়ের প্রতিযোগিতায় গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবে বলেও আশাবাদ ব্যক্ত করেন জিওসি মিজানুর রহমান শামীম। এসময় তিনি কেএসআরএমের উত্তরোত্তর সমৃদ্ধি ও টুর্নামেন্ট আয়োজনের সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেএসআরএমের জ্যেষ্ঠ ব্যবস্থাপক (ব্রান্ড) শাহেদ পারভেজ, উপ ব্যবস্থাপক মনিরুজ্জামান রিয়াদ, সহকারী ব্যবস্থাপক ডেনিয়েল দেওয়ান, জ্যেষ্ঠ কর্মকর্তা মিজান উল হক, মিথুন বড়ুয়া, মিজানুল ইসলাম, আশরাফুল ইসলাম প্রমুখ।

শেষে গলফ টুর্নামেন্টে ১৭০ জন প্রতিযোগী গলফারের মধ্যে বিজয়ীদের পুরষ্কার বিতরণ ও র্যাফেল ড্র মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।  

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২২
পিডি/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa