ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

এভিয়েশন ক্লাবের শীতবস্ত্র বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৪ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩
এভিয়েশন ক্লাবের শীতবস্ত্র বিতরণ

চট্টগ্রাম: তীব্র শীতের মধ্যে নগরে খোলা আকাশের নিচে ফুটপাতে, রাস্তায় রাতযাপন করা ভাসমান মানুষ এবং এতিম-হতদরিদ্রদের শীতবস্ত্র বিতরণ করেছে চট্টগ্রাম এভিয়েশন ক্লাব।  

বিভিন্ন বিমান সংস্থার প্রতিনিধিদের নিয়ে গঠিত এ ক্লাবের পক্ষ থেকে পরিচালিত সপ্তাহব্যাপী শীতবস্ত্র বিতরণ কর্মসূচি রোববার (২৯ জানুয়ারি) শেষ হয়েছে।

হালিশহরে মোহাম্মদিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা, জেসমিন আক্তার হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা, শান্তিবাগে তারবিয়াতুল উম্মাহ মাদ্রাসা ও হাফেজখানা আগ্রাবাদ, লোকনাথ মন্দির ষোলশহর, অনাথ সংহতি আশ্রমে শিশু-কিশোর ও হতদরিদ্র লোকজনের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।  

শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর, বাংলাদেশ বিমান এবং চট্টগ্রামে বেসরকারি বিভিন্ন বিমান সংস্থার কার্যালয়ের কর্মচারীদের শীতবস্ত্র দেওয়া হয়েছে।

পাশাপাশি সন্ধ্যার পর নগরের বিভিন্ন এলাকায় ফুটপাতে, সড়ক বিভাজকে অবস্থান করে রাতযাপন করা লোকজনের হাতেও শীতবস্ত্র তুলে দিয়েছে চট্টগ্রাম এভিয়েশন ক্লাব।  

সপ্তাহব্যাপী এ কর্মসূচিতে উপস্থিত ছিলেন চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের সিভিল এভিয়েশন বিভাগের পরিচালক উইং কমান্ডার তসলিম আহমেদ, বাংলাদেশ বিমানের চট্টগ্রাম কার্যালয়ের ব্যবস্থাপক সজল কান্তি বড়ুয়া, চট্টগ্রাম এভিয়েশন ক্লাবের প্রেসিডেন্ট আসিফ চৌধুরী ও সেক্রেটারি একরামুল ইসলাম, ক্লাবের সাবেক সভাপতি আশিকুল ইসলাম শামীম, মনোজিৎ সেনগুপ্ত, বর্তমান কমিটির অর্থ সম্পাদক মনিরুল ইসলাম, প্রচার সম্পাদক আদনান রহমান বাপ্পি ও সাংস্কৃতিক সম্পাদক রিজওয়ানুল ইসলাম, বিমানবন্দর প্রতিনিধি মাইনুল ইসলাম, একরাম দিপু, মাহফুজুল আলম, এসএম তানভীর আলম, ফুয়াদ বিন জাফর ও রওশনারা বেগম।

চট্টগ্রাম এভিয়েশন ক্লাবের প্রেসিডেন্ট আসিফ চৌধুরী বলেন, চট্টগ্রাম এভিয়েশন ক্লাব একটি অলাভজনক সংগঠন। সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে এই ক্লাব সবসময় আর্তমানবতার সেবায় মানুষের পাশে দাঁড়িয়েছে। এবারও তীব্র শীতের মধ্যে জনজীবন যখন বিপর্যস্ত, বিশেষ করে অনাথ-এতিম, খোলা আকাশের নিচে বসবাসরত মানুষগুলো যখন চরম কষ্টে দিনযাপন করছেন, তখন আমরা তাদের সেবায় সম্পৃক্ত হয়েছি। তাদের পাশে দাঁড়িয়েছি। যেকোনও দুর্যোগ-দুর্বিপাকে এভিয়েশন ক্লাব সবসময় মানুষের পাশে থাকবে।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩ 
এআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।